জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:২৬/০২/২০২৪:- দেবারতি বাসুলীঃ- পুড়শুড়া দক্ষিণ এরিয়া কমিটির অন্তর্গত ধাপধারা গ্রামে জনসংযোগ ও গণ অর্থ সংগ্রহের কর্মসূচি চলছে।

পুরশুড়ার রায় উত্তর এরিয়া কমিটির নিম ডাঙ্গী গ্রামের নিম্নাগি ব্রাঞ্চের ৯৩ নাম্বার বুথে গণসংযোগ ও গণসংযোগ চলছে উপস্থিত আছেন সম্পাদক সমর মাঝি চিত্তরঞ্জন ধারা স্বপন পড়ে মানিক লাল দাস ও সনদ চ্যাটার্জি।

আজ আরামবাগ-১ এরিয়া কমিটি এলাকার সালেপুর-২ জি পি র বড়ডোঙ্গল হাটতলায় সকাল ৯.৩০ থেকে বেলা ১২.৩০ পর্যন্ত জনসংযোগ ও গনসংগ্রহ কর্মসূচি পালন করা হয়েছে। এলাকাটি সন্ত্রাস কবলিত। প্রায় ২০০ জনের কাছ থেকে ৩৪০০/-টাকা সংগৃহীত হয়েছে। উপস্থিত ছিলেন পূর্ণেন্দু চ্যাটার্জী, সমীর বেরা, তপন রায়, সদানন্দ চোঙদার, প্রভাত রাম, বাদল চৌধুরী , কৌশিক মিশ্র সহ আরও ৩-৪ জন কর্মী।

সিঙ্গুর ২ গ্রাম পঞ্চায়েতের ১১৩ নং কিসমত বুথে জনসংযোগ ও গণসংগ্রহ সিঙ্গুর উত্তর এরিয়া কমিটি।

পুরশুড়া উত্তর এরিয়া কমিটির সোদপুর-রাউতাড়া- মসিনান শাখার রাউতাড়ায় জনসংযোগ ও গণঅর্থ সংগ্রহের কর্মসূচি চলছে।আছেন সন্দীপ সামন্ত সমর মাজি শ্রীমন্ত কয়াল দেবব্রত মালিক সুনীল রায়।

সিঙ্গুর দক্ষিণ এরিয়া কমিটির বলরামবাটি শাখা এলাকায় জনসংযোগ ও গণ অর্থ কর্মসূচি। উপস্থিত অভিজিৎ সাঁতরা,দিপ্তেশ মুখার্জী,মিহির পাল,অরুণ সিংহ।

সিঙ্গুর দক্ষিণ এরিয়া কমিটির বারুইপাড়া ১ নং শাখা এলাকায় জনসংযোগ ও গণ অর্থ কর্মসূচি।

সিঙ্গুর দক্ষিণ এরিয়া কমিটির বড়া ও ঝাঁকারী শাখা এলাকায় জনসংযোগ ও গণ অর্থ কর্মসূচি।

বৈঁচিপোতা পঞ্চায়েতের ৫৩ নং বুথে জনসংযোগ গণ অর্থ ‌সংগ্ৰহ সিঙ্গুর উত্তর এরিয়া কমিটি।

ছিনামোড় ব্রাঞ্চে গোমতীয়া ৭৮ নং ওয়ার্ড এ জনসংযোগ ও গন অর্থসংগ্রহ সিঙ্গুর উত্তর এরিয়া কমিটি।

সিঙ্গুর ২ গ্রাম পঞ্চায়েতের ১০৩ নং গাজীপুর বুথে জনসংযোগ ও গণসংগ্রহ কর্মসূচী সিঙ্গুর উত্তর এরিয়া কমিটি।

চাঁপদানী এরিয়া কমিটির উদ্যোগে জি বি সভা হয়। বক্তব্য রাখেন এরিয়া কমিটির সম্পাদক কমরেড সুখন মুখার্জী জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য কমরেড তীর্থঙকর রায়, কমরেড দীপ্তি চ্যাটার্জি। সভায় সভাপতিত্ব করেন কমরেড অরুণ দাস।

ভাস্কর রায়ঃ-26/02/2024 তারিখে গোঘাট ১ নম্বর এরিয়া কমিটির অন্তর গত বালি শাখার উদ্যোগে সকাল ৯ টা থেকে দীঘরা গ্রামে গন অর্থ সংগ্রহ ও গন সংযোগ করা হয় । মোট পরিবার ৬২ , মোট ৯০০ টাকা । উপস্থিত ছিলেন কমরেড আনন্দ সরেন ,কমরেড স্বপন পাত্র, কমরেড বৃন্দাবন মুখী ।

গোঘাট এক নম্বর এরিয়া কমিটির বালি গ্রাম পঞ্চায়েতের রাধাবল্লভপুর শাখার উদ্যোগে আজ ২৬।২।২৪ তারিখে গণসংযোগ ও গণসংগ্রহ কর্মসূচি বিকেল থেকে শুরু হয়েছে।

আজ ২৬।২।২৪ তারিখে গোঘাট এক নম্বর এরিয়া কমিটির রঘুবাটি জি পি র মদিনা শাখার উদ্যোগে সকালে মদিনা গ্রামে গণসংযোগ ও গণসংগ্রহ কর্মসূচিতে উপস্থিত ছিলেন মহঃ ইয়াসিন,মুক্তা রায়, গুনধর মন্ডল,বাদল চংদার।২৮ টি পরিবারে যাওয়া হয়।৮৪০ টাকা সংগ্রহ হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।