জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:১৬/০২/২০২৪:- ভাস্কর রায়ঃ- ক)বৈঁচি এরিয়া কমিটির সিমলাগড় ভিটাসিন অঞ্চলের্ রানাগড় গ্রামে গণ সংযোগ ও গনঅর্থ সংগ্রহের কর্মসূচি চলছে। উপস্থিত ছিলেন পার্টির জেলা সম্পাদক মন্ডলী সদস্য কমরেড রামকৃষ্ণ রায় চৌধুরী, শাখা সম্পাদক কমরেড পীযূষ দেব, কমরেড আবু তৈয়াব, কমরেড মহম্মদ নাসিম , নজরুল ইসলাম, কমরেড বিনোদ সরেন, এবং গ্রাম ক্ষেতমজুর ইউনিয়নের অন্যান্য কর্মীবৃন্দ।

খ) গোঘাট এক নম্বর এরিয়া কমিটির অধীন ভাদুর শাখাৱ বাঘারবাড্ গ্রামে গণঅর্থ সংগ্রহ জনসংযোগ কর্মসূচি হয় চল্লিশটি পরিবারে ৯৪০ টাকা সংগৃহীত হয়।

জয়দেব ঘোষঃ-আজ খন্যান সরপাগারে পার্টির গণ সংগ্রহ ও গণ সংযোগ কর্মসূচিতে উপস্থিত ছিলেন কমরেড সৌরেন বসু, কমরেড পার্থ ঘোষ, কমরেড চন্দন বিশ্বাস, কমরেড মনিরা বেগম।

দেবারতি বাসুলীঃ-ক) গতকাল ভোরে অসীমা মাল নামে একজন মহিলা চাষের কপি নিয়ে বাজারে যাচ্ছিলো ভোর ৪-৩০ ট্রেন ধরার জন্য মালিয়া স্টেশনে সেই সময় একটি মারতী ভ্যানে ২ জন সিভিক ঐ মহিলা কে দেখে গাড়ি থেকে নেমে ঐ মহিলা কে টানতে থাকে। এমত অবস্থায় গ্রামবাসীর আসলে ঐ গাড়ি ধরে বিক্ষোভ দেখাতে থাকে। প্রায় ৩ ঘন্টা ধরে চলে এই আন্দোলন পরর্বতীতে সময়ে অ্যাডিশোনাল এস,পি আসলে লাঠি চার্জ করে বিক্ষোভ তুলে দেয় এবং ৪ জন কে আটক করে।

খ) গোঘাট ১ নং এরিয়া কমিটির সাওড়া গ্রামে গণসংযোগ ও গণসংগ্রহ চলছে।

গ) সিঙ্গুর দক্ষিণ এরিয়া কমিটির বলরামবাটি শাখা এলাকায় জনসংযোগ ও গণঅর্থ সংগ্রহের কর্মসূচি। উপস্থিত আছেন আব্দুল হাই,অভিজিৎ সাঁতরা, শংকর সিংহ,দিপ্তেশ মুখার্জী, অনিল দাস,অরুণ সিংহ।

গ)পুড়শুড়া শ্রীরামপুর অঞ্চলের ভূইয়েরা ব্রাঞ্চের গণসংযোগ গন অর্থ সংঘের কর্মসূচি চলছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।