জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:০১/০২/২০২৪:- জয়দেব ঘোষঃ-ক)- ১লা ফেব্রুয়ারি থেকে জেলা কমিটির ডাকে বাড়ি বাড়ি জনসংযোগ ও গণঅর্থ সংগ্রহের কর্মসূচি সিঙ্গুর দক্ষিণ এরিয়া কমিটির বলরামবাটি শাখায়। উপস্থিত ছিলেন জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য আব্দুল হাই,এরিয়া কমিটির সম্পাদক অভিজিৎ সাঁতরা, এরিয়া কমিটির সদস্য দিপ্তেশ মূখার্জী,শাখার পার্টি সদস্য মিহির পাল, অনিল দাস, অরুণ সিংহ,রণজিৎ চ্যাটার্জী। প্রায় ৭০ টা বাড়ি যাওয়া হলো।

খ) গোঘাট এক নম্বর এরিয়া কমিটির অধীনে রাধাবল্লভপুর শাখার দায়িত্বপ্রাপ্ত এরিয়া কমিটির সদস্য ও শাখা সম্পাদক পার্টি সদস্যদের নিয়ে আজ ১।২।২৪ তারিখে দামোদরপুর এলাকায় বাড়ি বাড়ি গণসংযোগ গণ সংগ্রহ চলছেও লিফলেট বিতরণ করা হচ্ছে।কুয়াশাচ্ছন্ন মেঘলা আকাশকে উপেক্ষা করে মতাদর্শের টানে পার্টির দায়িত্ব ও কর্তব্য পালনে , কোন অজুহাত না দেখিয়ে আজকে এই খারাপ আবহাওয়ার মধ্যেও ৩০ ঘরে গেলেন, তাঁদের কথা শুনলেন ও ১৭০০ টাকা সংগ্রহ করলেন। অদম্য ইচ্ছাশক্তি থাকলে সবকিছুই জয় করা যায়। কমরেডদের অভিনন্দন।

দেবারতি বাসুলীঃ-হুগলী জেলা সম্পাদক এর উপস্থিতি তে বলাগড়- ২ এরিয়া কমিটির উদ্যোগে গন অর্থ সংগ্রহ ।

শঙ্খশুভ্র চক্রবর্তীঃ-ভারতের কমিউনিস্ট পাটি (মার্কসবাদী) মগরা দিগসুই সপ্তগ্রাম এরিয়া কমিটির অন্তগত মগরা ১(খ) শাখায় বাড়ি বাড়ি জনসংযোগ ও গণ অর্থ সংগ্রহ অভিযান শুরু  হলো। এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন কমরেড গুরুপদ ঘোষ,কমরেড বাবলু ঘোষ,কমরেড পিযুষ দত্ত,কমরেড শুভঙ্কর দাস,কমরেড অরুন অধিকারী,কমরেড দিপু  মণ্ডল প্রমুখ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।