জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:০৪/০১/২০২৪:- সুব্রত দাশগুপ্তঃ- সত্য খবর জনগনের সন্মুখে তুলে ধরার জন্য এবং মানুষের অধিকার আদায়ের সংগ্রামে সহযোগিতা করার জন্য প্রত্যেক সাংবাদিকের অক্লান্ত পরিশ্রমকে লাল সেলাম।
গত এক বছরে সারা রাজ্যে গণশক্তির তৃতীয় সর্বোচ্চ বিক্রেতা হিসেবে হুগলী জেলা তৃতীয় সর্বোচ্চ বিক্রয়কারীর স্থান অর্জন করেছে। সকলকে সংগ্রামী অভিনন্দন ও লাল সেলাম।

সোমনাথ ঘোষঃ-ক) হুগলীর চন্ডীতলা ১ নং ব্লক কৃষক সভা এলাকার শিয়াখালায় কৃষক সভার সদস্য সংগ্রহ ও ব্রিগেড সমাবেশের প্রচার।
কর্মসূচীতে কমরেড সোমনাথ ঘোষ, কমরেড তপন ব্যানার্জী সহ অন্যান্যরা ।

খ)৭ই জানুয়ারি ব্রিগেড সমাবেশের সমর্থনে শিয়াখালার ৩ টি বুথে মিছিল ও পথসভা অনুষ্ঠিত হল ।পথসভায় বক্তব্য রাখেন কম সোমনাথ ঘোষ ও কম শুভদীপ রায় ।
উপস্থিত ছিলেন কম রঘুনাথ ঘোষ, কম পুষ্প পাত্র সহ অন্যান্যরা ।

আবীর মুখোপাধ্যায়ঃ-ভারতের কমিউনিষ্ট পার্টি( মার্কসবাদী) ইটাচুনা এরিয়া কমিটির আহ্বানে ৪/১/২৪ বৃহস্পতিবার বৈকাল ৩ টার সময় মুল্টী মোড় থেকে জনগণের ব্রিগেড সমাবেশ এর সমর্থনে ইটাচুনা খন‍্যান ও শিখিরা চাঁপ্তা অঞ্চলের সব গণফ্রন্টের সকল সদস্য দের নিয়ে মিছিল হয়। মিছিলটি নৈপুকুর, হাটতলা, জি. টি. রোড হয়ে এরিয়া কমিটির অফিস এর সামনে এসে শেষ হয়। মিছিল শেষে পথসভা হয় স্টেশন বাজারে। পথসভায় বক্তব্য রাখেন যুব সম্পাদক বসন মাণ্ডি সহ অন্যান্য নেতা ও নেতৃবৃন্দ।

জয়দেব ঘোষঃ-পুড়শুড়া দক্ষিণ এরিয়া কমিটির অন্তর্গত কৃষক শ্রমিক ক্ষেতমজুর এবং ছাত্র যুব মহিলা দের নিয়ে পুড়শুড়া মোড়ে সাতই জানুয়ারি ব্রিগেডের সমর্থনে পথসভা হয়। এই পথসভায় সভাপতি হিসেবে কমরেড অসীম সরকার সভাপতিত্ব করেন। বক্তব্য রাখেন কমরেড সুব্রত আদক বিমল সিংহ রায় দিলীপ পাত্র রামকৃষ্ণ মন্ডল অর্চনা মন্ডল , অদ্বৈত সামন্ত ও অন্যান্য নেতৃত্ববৃন্দ।

সুদীপ্ত সরকারঃ-যৌবনের ডাকে জনতার ব্রিগেডকে ঐতিহাসিক ব্রিগেড সমাবেশে পরিনত করার আহ্বান জানিয়ে রসিদপুর অঞ্চল গণসংগঠনগুলির পক্ষ থেকে সেনপুর মোড়ে পথসভা অনুষ্ঠিত হল। পথসভায় বক্তব্য রাখেন সুদীপ্ত সরকার, পলাশ কোঙার, অরূপ দাস, অলোক ব্যানার্জী। সভাপতিত্ব করেন পরেশ চ্যাটার্জী।

দেবারতি বাসুলীঃ-আজ ব্রিগেড সমাবেশকে সফল করতে পাণ্ডুয়া নিয়ালা থেকে মিরেপাড়া,বিবেকানন্দনগর,বাগময়দান,কলিসান্ডা,জোড়াপুকুর,ক্ষীরকুন্ডি,মটুকপুর,পাণ্ডুয়া স্টেশন,জয়পুর রেলগেট, তেলিপাড়া, বিডিও অফিস, মুকুল সিনেমাতলা, কলবাজার, তিন্না হয়ে জিটি রোড ধরে কালনামোড় মেলাতলা হয়ে কাকলি সিনেমাতলা পর্য্যন্ত বাইক মিছিল সংগঠিত হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।