জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ: অজিত কর্মকারঃ-” ৭ ই জানুয়ারি যৌবনের ডাকে জনতার ব্রিগেড” উপলক্ষে সারা ভারত কৃষক সভার উদ্যোগে ব্যান্ডেল বাজারে পথসভা অনুষ্ঠিত হয় । সভায় বক্তব্য রাখেন সি আই টি ইউর হুগলি জেলার সভাপতি কমরেড মলয় সরকার, সারা ভারত কৃষক সভার ব্যান্ডেল মগরা কৃষক থানা কমিটির সম্পাদক মন্ডলী সদস্য কমরেড প্রলয় মুখার্জি, ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন হুগলি জেলা সম্পাদক কমরেড শুভঙ্কর দাস। সভায় সভাপতিত্ব করেন ব্যান্ডেল কোদালিয়া এরিয়া কমিটির সদস্য কমরেড অজিত কর্মকার। সভায় কমরেডদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

পূর্নেন্দু চ্যাটার্জীঃ-আজ আরামবাগ মহকুমা জনপথ পরিবহন মজদুর ইউনিয়নের উদ্দোগে আরামবাগ মহকুমার ট্রাকচালক গন কেন্দ্রের বিজেপি সরকারের পার্লামেন্টে গৃহীত ‘ন্যায় স্্হিতা’ আইনের ১০৬(১) ও (২) ধারা প্রত্যাহারের দাবিতে ধর্মঘট পালন করেন। ধর্মঘটের সমর্থনে আজ আরামবাগ মহকুমা জনপথ পরিবহন মজদুর ইউনিয়নের অফিসের সামনে একটি পথসভা অনুষ্ঠিত করে। পথ সভায় পরিবহন শ্রমিকদের বিরুদ্ধে এই আইন সম্পর্কে বিস্তারিত ব্যাখ্যা করে বক্তব্য রাখেন সি আইটিইউ হুগলি জেলা সম্পাদকমন্ডলীর সদস্য পূর্ণেন্দু চ্যাটার্জী, শ্রমিক নেতা গনেশ অধিকারী, সভাপতিত্ব করেন পরিবহন কর্মী কার্ত্তিক ঘোষ। পথ সভায় শতাধিক পরিবহন কর্মী উপস্থিত ছিলেন। পথ সভার পর একটি মিছিল অফিসের সামনে থেকে শুরু করে আরামবাগ বাসস্ট্যান্ড, পল্লীশ্রী মোড়, কোর্ট রোড ঘুরে জনপথ পরিবহন মজদুর ইউনিয়নের অফিসের সামনে এসে শেষ হয়।

দীপাঞ্জন মুখার্জীঃ-আগামী ৭ই জানুয়ারির ব্রিগেড সমাবেশের সমর্থনে টো টো প্রচার চলছে চুঁচুড়া কামার পাড়া তে।

পার্থ চ্যাটার্জীঃ-ব্রিগেড সমাবেশের সমর্থনে চন্দননগর ১নং ওয়ার্ড কমিটির পক্ষ থেকে টো টো প্রচার ও
পথসভা অনুষ্ঠিত হয়।

জয়দেব ঘোষঃ-আজ আরামবাগ -২ এরিয়া কমিটির উদ্যোগে আগামী ৭ই জানুয়ারি যৌবনের ডাকে জনগনের ব্রিগেড সমাবেশের সমর্থনে কাবলে থেকে মায়াপুর পর্যন্ত মিছিল ও মায়াপুর বাজারে ও কাবলে বাজারে পথসভা অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন কমরেড উত্তম সামন্ত – কমরেড কাজী আব্দুল রোউপ -কাজি মনিরুল ইসলাম – হেমন্ত সাঁতরা সহ অন্যান্য কর্মী সমর্থক বৃন্দ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।