জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ: দেবারতি বাসুলীঃ-ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন (DYFI) -এর ইনসাফ যাত্রা হাওড়া জেলা থেকে ১২ ডিসেম্বর (12/12/2023) হুগলি জেলায় (উত্তর পাড়ায়) প্রবেশ করল, এই ইনসাফ যাত্রায় শামিল হলেন অল বেঙ্গল প্রাইমারি টিচার্স অ্যাসোসিয়েশনের সভাপতি কম: মোহনদাস পন্ডিত ,জেলার সম্পাদক কম: কমল মল্লিক এবং জেলা নেতৃত্ব কম: নরেন দে, কম: অরূপ দত্ত, কম: প্রশান্ত দত্ত , কম: মন্টু সরকার উপস্থিত ছিলেন।
এছাড়াও শ্রীরামপুর পর্যন্ত যাত্রাপথে উপস্থিত ছিলেন উত্তরপাড়া, রিষড়া ও শ্রীরামপুর চক্রের নেতৃত্ববৃন্দ ।
শ্রীরামপুরের সমাবেশ স্থলে রাত ৯টা ৪৫ মিনিটে ডিওয়াইএফ‌আই রাজ্য সভাপতি ও সম্পাদককে , এবিটিএ – এবিপিটিএ এর পক্ষ থেকে সংবর্ধিত করা হয় ।

শঙ্খশুভ্র চক্রবর্তীঃ-একদিকে স্বজন হারানো যন্ত্রণা, অন্য দিকে বুকে দিন বদলের স্বপ্ন, সমাজের সকল বঞ্চিত মানুষের জন্য ইনসাফ চাওয়ার জেদ আজ মিলেমিশে একাকার। যাত্রাপথে ৪১তম দিনে এগিয়ে এলেন বামপন্থী কর্মীরা৷ গতকালই পিতাকে হারিয়েছেন, শেষকৃত্য সেরে বাড়ি ফিরতে অনেক রাত হয়েছে। আজ এলাকায় ইনসাফ যাত্রাও প্রবেশ করছে। এমন মূহুর্তে ঘরের মধ্যে নিজেকে ব্যস্ত রাখতে পারেননি। শোক স্তব্ধ মন নিয়েই হাজির হয়েছেন ইনসাফ যাত্রায়।
মনে একটাই জেদ, লড়াইটা লড়তে হবে।যেকোনো পরিস্থিতিতেই শেষ পর্যন্ত লড়তে হবে।

গুরুদাস ব্যানার্জীঃ- ইনসাফ যাত্রা , চুঁচুড়া শহরের ঘড়ির মোড়ে ।

দীপালী মন্ডলঃ-যুবদের ডাকে জনগণের বিগ্রেড কে সফল করার লক্ষ্যে যে ইনসাফ যাত্রা শুরু হয়েছে তাদের অনুপ্রাণিত ও উৎসাহিত করার লক্ষ্যে সারা ভারত গণ তান্ত্রিক মহিলা সমিতির হুগলি জেলা কমিটির পক্ষ থেকে সম্বর্ধনা প্রদান করা হয় শেওরাপুলি ফাঁড়ির কাছে ও পদযাত্রায় অংশ গ্রহণ করা হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।