জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ: ১৯/১১/২০২৩:- সোনিয়া অধিকারীঃ-ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন ও সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির ব্যান্ডেল কোদালিয়া আঞ্চলিক কমিটির যৌথ ব্যবস্থাপনায় প্রিয়নগর জি টি রোডের পাশে প্রগতিশীল ও মার্ক্সীয় সাহিত্যের বুকস্টলের (২য় বর্ষ) উদ্বোধন এর মুহূর্ত ।

পার্থ চ্যাটার্জীঃ-ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) চন্দননগর উত্তর দক্ষিণ এরিয়া কমিটির আহ্বানে জগদ্ধাত্রী উৎসব উপলক্ষে আয়োজিত পালপাড়ায় মার্কসীয় ও প্রগতিশীল পুস্তক বিক্রয় কেন্দ্রর উদ্বোধন হলো। পুস্তক বিক্রয় কেন্দ্রর উদ্বোধন করেন পার্টির রাজ্য কমিটির সদস্য কমরেড মনদীপ ঘোষ। বই পড়ার গুরুত্ব সম্পর্কে তিনি মূল্যবান বক্তব্য রাখেন তার সাথে সাথে প্যালেস্টাইনের ওপর ইসরায়েলের ভয়াবহ আক্রমণের নিন্দা করে বক্তব্য রাখেন। অনেক পার্টি কর্মী আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আজকের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বর্ষীয়ান কমরেড পার্থ চট্টোপাধ্যায়। তিনি প্রত্যেক কমরেডকে তাদের দায়িত্ব সম্পর্কে সচেতন করেন এবং সাধ্য মতো পুস্তক ক্রয়ের আহ্বান জানান।

অর্পিতা ব্যানার্জীঃ-ডিওয়াইএফ‌আই এর ডাকে ব্রিগেড সমাবেশ ও ইনসাফ যাত্রা সফল করার উদ্দেশ্যে আজ শেওড়াফুলি এলাকার নওগার বাজারে অর্থ সংগ্ৰহ ও প্রচার কর্মসূচি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।