জেলা

হুগলি বার্তাঃ-


পার্থ চ্যাটার্জীঃ-ভারতের কমিউনিস্ট পার্টি (মাঃ) চন্দননগর উত্তর দক্ষিণ এরিয়া কমিটির ১ও২নং শাখার উদ্যোগে আজ মহান নভেম্বরে বিপ্লব দিবসের কর্মসূচি পালিত হয়। রক্ত পতাকা উত্তোলন করেন এরিয়া কমিটির সদস্য কমরেড জয়ন্ত চট্টোপাধ্যায়। আজকের দিনের তাৎপর্য ব্যাখ্যা করেন কমরেড পার্থ চট্টোপাধ্যায়। প্রায় ৩০জন পার্টি কর্মী আজকের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

রোহিত রায়ঃ- ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) মানকুন্ডু তেলিনিপাড়া এরিয়া কমিটির অন্তর্গত
১/ মানকুন্ডু উত্তর শাখা
২/ মানকুন্ডু দক্ষিণ শাখা
৩/ পালপাড়া উত্তর শাখা
৪/ পালপাড়া দক্ষিণ শাখা
৫/ শান্তিনগর শাখা
৬/ কৃষ্ণপট্টী শাখা
৭/ বাবুবাজার শাখা
৮/ বারোয়ারী তলা শাখা
৯/ তেলিনিপাড়া ০১ নং শাখা
১০/ তেলিনিপাড়া ০২ নং শাখা
১১/ তেলিনিপাড়া ০৩ নং শাখা
১২/ তেলিনিপাড়া ০৪ নং শাখা
১৩/ তেলিনিপাড়া ০৫ নং শাখা
১৪ গেটবাজার শাখা
মোঠ ১৪ টি শাখায় আজ ১০৭ তম মহান নভেম্বর বিপ্লব পালন করা হয় এবং প্রতেক শাখা এলাকায় পার্টির মুখপত্র গনশক্তি পত্রিকা বিক্রয় করা হয়।

শঙ্খশুভ্র চক্রবর্তীঃ-ক) পার্টির মগরা-দিগসুই-সপ্তগ্ৰাম এরিয়া কমিটির সপ্তগ্ৰাম মিঠাপুকুর দলীয় কার্যালয়ে নভেম্বর বিপ্লব দিবস উপলক্ষ্যে রক্তপতাকা উত্তোলন করা হলো।
উপস্থিত ছিলেন পার্টির এরিয়া কমিটি সদস্য কমরেড হাবিবুর রহমান,পার্টি সদস্য কমরেড আশিক মল্লিক সহ অন্যান্যরা।

খ)শঙ্খশুভ্র চক্রবর্তী:-পার্টির মগরা-দিগসুই-সপ্তগ্ৰাম এরিয়া কমিটির শঙ্খনগর শাখার দলীয় কার্যালয়ে নভেম্বর বিপ্লব দিবস উপলক্ষ্যে রক্তপতাকা উত্তোলন করা হলো।
উপস্থিত ছিলেন ওই শাখার সম্পাদক কমরেড সুনীল মন্ডল, যুবনেতৃত্ব কমরেড রাজীব মন্ডল, পার্টির এরিয়া কমিটি সদস্য কমরেড আহমেদ আলি সহ অন্যান্যরা।

গ)শঙ্খশুভ্র চক্রবর্তী:-পার্টির মগরা-দিগসুই-সপ্তগ্ৰাম এরিয়া কমিটির কার্যালয়ে নভেম্বর বিপ্লব দিবস উপলক্ষ্যে রক্তপতাকা উত্তোলন করা হলো।
উপস্থিত ছিলেন এরিয়া কমিটির সম্পাদক কমরেড বাবলু ঘোষ, এরিয়া কমিটি সদস্য কমরেড পরমজ্যোতি ব্যানার্জী সহ অন্যান্যরা।

সোনিয়া অধিকারীঃ-মহান নভেম্বর বিপ্লব বার্ষিকীতে সেজে উঠেছে পূর্ব-পশ্চিম শিমলা সিপিআই(এম) পার্টি অফিস । এছাড়াও তাঁর খবর অনুযায়ীমহান নভেম্বর বিপ্লব বার্ষিকী উপলক্ষে CPI(M) পূর্ব শিমলা ১নং শাখার অন্তর্গত ১৩৭ নং বুথ সংগ্রাম কমিটির () পক্ষে রক্ত পতাকা উত্তোলন করেন কমিটির সভাপতি শিক্ষক আন্দোলনের প্রবীণ নেতা কমরেড সমীর বড়াল ।

অর্পিতা ব্যানার্জীঃ-ভারতের কমিউনিস্ট পার্টি মার্কস বাদী ন পাড়া 12 ও 14 নম্বর বুথে আজ মহান নভেম্বর বিপ্লব দিবসের কর্মসূচি পালিতহয়। রক্ত পতাকা উত্তোলন করেন branch secretary কমরেড অপরেশ ভট্টাচার্য । প্রায় সকল পার্টি কর্মী আজকের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ।

শিবানী দাসগুপ্তঃ-সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতি, ডানলপ- বাঁশবেড়িয়াআ – চন্দ্রহটি আঞ্চলিক কমিটির পক্ষ থেকে গতকাল বিভিন্ন দাবিতে ও নানান অরাজকতা র বিরুদ্ধে ত্রিবেণী এলাকায় পোষ্টারিং করা হয়।

সুব্রত দাশগুপ্তঃ- বাঁশবেড়িয়া চন্দ্রহাটি এরিয়া কমিটির উদ্যোগে এরিয়া কমিটির অফিসে মনসা তলা তে মহান নভেম্বর বিপ্লব দিবস উপলক্ষে রক্ত পতাকা উত্তোলন করা হয়।

জয়দেব ঘোষঃ- ক) সিঙ্গুর দক্ষিন এরিয়া কমিটির জলাঘটা ও সিঙ্গুর নং শাখার উদ্যোগে সিঙ্গুর দুর্লভ পাড়ার মোড়ে ঐতিহাসিক নভেম্বর বিপ্লব উপলক্ষ্যে গণশক্তি বোর্ড উদ্বোধন হল। উদ্বোধন করেন সিঙ্গুর দক্ষিন এরিয়া কমিটির সম্পাদক কম অভিজিৎ সাঁতরা। পতাকা উত্তোলন করেন প্রবীণ নেতা কম অমর চন্দ্র। উপস্থিত ছিলেন কম পার্থ প্রতিম ভট্টাচার্য্য, কম অরিত্র চন্দ্র, প্রবীণ নেতৃত্ব কম মিতালী চ্যাটার্জী। সভাপতিত্ব করেন কম সুগত কর।এছাড়া উপস্থিত ছিলেন দুই শাখার পার্টি কমরেড গণ।

খ) পুরশুড়া উত্তর এরিয়া কমিটির এলাকায় ৩১টি বুথে মহান নভেম্বর বিপ্লব দিবসের পতাকা উত্তোলন হয়েছে।

দেবারতি বাসুলীঃ-ক) ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) হুগলি জেলা কমিটির অফিস সেজে উঠেছে ১০৭ তম মহান নভেম্বর বিপ্লবের আলোয়।

খ)আজ ৭ই নভেম্বর, মহান নভেম্বরের বিপ্লবের ঐতিহাসিক দিন। এই দিনে কে স্মরণ করে পতাকা উত্তলনের মাধ্যমে ভদ্রেশ্বর জোনাল পার্টি অফিসে সহ কমরেড দের সাথে উদযাপন করা হলো।



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।