জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:২৪/০৮/২০২৩:- দেবারতি বাসুলীঃ- হুগলি জেলার পান্ডুয়ার খুব কাছের মানষ পান্ডুয়া শশীভূষণের ছাত্র মোশারফ হোসেন (১৯৯২-১৯৯৩ HS ব্যাচ) বর্তমানে কর্মসূত্রে তিনি ইসরো (ISRO) এর সফল বিজ্ঞানী, গতকাল চন্দ্রযান থ্রির সফলতার পিছনে এঁনারো যথেষ্ট হাত আছে। এনার মামারবাড়ি পান্ডুয়াতে, মামারবাড়িতে থাকাকালীন হুগলী জেলার পান্ডুয়া শশীভূষণ শাহা উচ্চ বিদ্যালয় পড়াশোনা শেষ করেন ইনি।

জয়দেব ঘোষঃ-উত্তরপাড়ার গৌরব— চন্দ্রযান- ৩ তে প্রজ্ঞান রোভার চাঁদের মাটি ছোঁয়ার সঙ্গে শুরু হবে নেভিগেশন ক্যামেরা র কাজ যাতে মুখ্য ভূমিকায় কাজ করেছে উত্তরপাড়ার ছেলে জয়ন্ত লাহা এবং তার টীম।হুগলি জেলার গর্ব, উত্তরপাড়ার গর্ব, বাংলার গর্ব, দেশের গর্ব, ইতিহাসের সন্ধিক্ষণে উত্তরপাড়ার বাড়িতে গর্বিত মা বাবার সাথে।

অর্পিতা ব্যানার্জীঃ-ইসরো (“ISRO) তে পান্ডুয়ার আরও এক রত্ন” নির্মলবাবু পান্ডুয়ার বাসিন্দা, পান্ডুয়া লেখাপড়া বুক স্টোরের কাছাকাছিই থাকেন। কর্মসূত্রে তিনি ইসরোর একজন স্টেশন ইনচার্জ, নির্মল বাবুর বর্তমান পোস্টিং বালাসোরে। তার ছোট থেকে বড় হওয়া এই পান্ডুয়াতেই, বর্তমানেও ছুটিতে তিনি পান্ডুয়া তেই থাকেন এমনকি পান্ডুয়া স্টেশন চত্বরে চা খেতেও যান । হুগলি বাসী আপনার জন্য গর্বিত।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।