জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ: সোমনাথ ঘোষঃ-শিয়াখালা গ্রাম পঞ্চায়েতের গড়েরবাবা ঘোষ পাড়ায় বাড়ি বাড়ি প্রচারে আমরা।
গ্রামে গোপাল দাস ও প্রীতিকনা পাত্র সমিতিতে অনুসূয়া মুখার্জী জেলায় পুরবী ঘোষের সমর্থনে বাড়ি বাড়ি প্রচার করা হয়।
কৃষি প্রধান এলাকায় সারের দাম, ফসলের দাম নেই, বাজারে জিনিস পত্রের দাম আগুন।
স্কুল কলেজ বন্ধ মদের দোকান খোলা চুরি দূর্নীতির কথা উঠে আসছে আলোচনায় ।
মা বোনেরা বলছে আমাদের গ্রুপ গুলো আজ কি অবস্থা।
উপস্থিত ছিলেন কম সোমনাথ ঘোষ, কম তাপস ঘোষ, কম মুকুন্দলাল পাল সহ অন্যান্য নেতৃত্ব ।

দেবারতি বাসুলীঃ-দিগসুই হোয়েড়া অঞ্চলের ২৫৪ ও ২৫৫ নং বুথের প্রার্থী দের জন্য প্রচারের জন্য এক পথসভা অনুষ্ঠিত হয় , এতে বক্তব্য রাখেন হুগলি জেলার বামপন্থী বন্ধুরা গ্রুপের মিডিয়া কোঅর্ডিনেটর ও বিশিষ্ট শিক্ষক নেতা কমরেড জয়দেব ঘোষ ।

দেবারতি বাসুলী জানান যে নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির মগরা দক্ষিণ চক্রের উদ্যোগে দুর্নীতিমুক্ত পঞ্চায়েত গড়তে আজকে পথসভার আয়োজন করা হয় চুঁচুড়া স্টেশন সংলগ্ন বাজার এলাকায়। এই পথসভায় বক্তব্য রাখেন নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির রাজ্য সভাপতি মোহনদাস পণ্ডিত, হুগলী জেলা সম্পাদক কমল মল্লিক, হুগলী জেলা সহ সম্পাদক আশিষ চক্রবর্তী ও গোপাল দাস, ডি ওয়াই এফ আই হুগলী জেলা সম্পাদকমন্ডলীর সদস্যা অন্বেষা দাশগুপ্ত।। এছাড়াও বক্তব্য রাখেন নিখিলবঙ্গ শিক্ষক সমিতির সদস্যা লিপিকা মোদক। সমগ্র সভাটি পরিচালনার দায়িত্বে ছিলেন এবিটিএ-র অবসরপ্রাপ্ত শিক্ষক পলাশ দত্ত এবং নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির জেলা সম্পাদকমন্ডলীর সদস্য ও মগরা দক্ষিণ চক্রের সম্পাদক জয়ন্ত কুমার দে। পথসভায় গণসংগীত পরিবেশিত হয়।

শঙ্খশুভ্র চক্রবর্তীঃ-মগরা ২ নং গ্রাম পঞ্চায়েতের ৫৭ নং বুথের প্রার্থী কমরেড এর জন্য প্রচারের শেষ মূহুর্তে এসে বাড়ী বাড়ী প্রচারের কাজ চলছে। তিনি আরও জানান যে মগরা দিগসুই সপ্তগ্রাম এরিয়া কমিটির উদ্যোগে ঐ অঞ্চলের বিভিন্ন স্থানে পঞ্চায়েত নির্বাচন উপলক্ষে পথসভা অনুষ্ঠিত হয়।

সুদীপ্ত সরকারঃ-ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচন উপলক্ষ্যে আজ জাঙ্গীপাড়ার তিনটি অঞ্চলের তিনটি স্হানে পথসভা অনুষ্ঠিত হল। ফুরফুরার তালতলাহাটে পথসভায় বক্তব্য রাখেন কমরেড শ্রুতিনাথ প্রহরাজ, নবনীতা চক্রবর্তী, আই এস এফ নেতা সামশুল আলম মোল্লা, বাসুদেব হাজরা ও মহম্মদ শাহিন সেখ।


দিলাকাশ অঞ্চলের কুলাকাশ হাটতলায় পথসভায় বক্তব্য রাখেন কমরেড অর্ক রাজ পন্ডিত, চম্পা রায়, অমিত নন্দী, বিকাশ খাঁ, বেচারাম সাধুখাঁ। সভাপতিত্ব করেন কমরেড সনৎ সিং।


রাজবলহাট দিঘীর পাড়ে পথসভায় বক্তব্য রাখেন কমরেড সৃজন ভট্টাচার্য, অর্ক রাজ পন্ডিত, সুদীপ্ত সরকার, শ্যামল পালধি ও পলাশ কোঙার। সভাপতিত্ব করেন কমরেড মনীন্দ্র নাথ জানা।

আব্দুল মাজিদ মন্ডলঃ-আজ পোলবার আলিনগরে পথসভায় বক্তব্য রাখছেন পার্টির জেলা কমিটির সদস্য কমরেড সৈকত শো। উক্ত পথসভা তে বক্তব্য রাখেন এ বি পি টি এ রাজ্য সভাপতি কমরেড মোহনদাস পন্ডিত।

জয়দেব ঘোষঃ-আজ তালান্ডুতে সি, পি আই, এম এর পথসভা, বক্তা বাবলু কর্মকার, মহঃ হাফিজ, মলয় চক্রবত্তী, শৈবাল ব্যানাজী. জয়দেব ঘোষ, সভাপতিত্বে সুশীল ঘোষ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।