জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ:০৫/০৬/২০২৩:- সোনিয়া অধিকারীঃ-আজ ৫ই জুন বিশ্ব পরিবেশ দিবসে পূর্ব শিমলা – ১ নং শাখার দুটি জায়গায় বৃক্ষরোপন করলেন সিপিএই(এম) ব্যান্ডেল কোদালিয়া এরিয়া কমিটির সদস্য কমরেড রতন সেন ।

এছাড়াও তিনি জানান যে ব্যান্ডেল কোদালিয়া এরিয়া কমিটির পার্টি অফিস থেকে এলাকা বাসী র উদ্দেশ্য বার্তা দেওয়া হয় যে প্রত্যেক নাগরিক তাঁদের বাড়ী বা সামনের ফাঁকা জায়গায় একটি করে গাছ লাগানো ও সেটির যত্ন যাতে নেওয়া হয় তার দিকে নজর দেওয়ার জন্য এবং পার্টি অফিসে র সামনে দুটি গাছ লাগানো হয়।

সুদীপ্ত সরকারঃ-জাঙ্গীপাড়া থানা রেড ভলান্টিয়ার্স ও বঙ্গীয় স্বাক্ষরতা প্রসার সমিতির যৌথ উদ্যোগে আজ মুণ্ডলিকাতে বৃক্ষরোপন এবং স্বেচ্ছা রক্ত দান শিবির অনুষ্ঠিত হল। শীততাপ নিয়ন্ত্রিত বাসে মানিকতলা সেন্ট্রাল ব্লাড ব্যাঙ্কের সহযোগিতায় প্রচন্ড দাবদাহের মধ্যে ৩জন মহিলা সহ মোট ২৬জন রক্ত দান করেন। কর্মসূচীর উদ্বোধন করেন শেওড়াবেড়িয়া- পাঁচবেড়িয়া সিনিয়র মাদ্রাসার শিক্ষক প্রসেনজিৎ বেরা।

শঙ্খশুভ্র চক্রবর্তীঃ-আজ বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে পার্টির মগরা-দিগসুই-সপ্তগ্ৰাম এরিয়া কমিটির পক্ষ থেকে জনসাধারণের হাতে চারাগাছ তুলে দেওয়া হয়।একটি গাছ,অনেক প্রান, গাছ লাগান,প্রান বাঁচান। এটিই হোক আগামীর বার্তা।

সুব্রত দাশগুপ্তঃ-আজ ৫ ই জুন, বিশ্ব পরিবেশ দিবস। গাছ লাগান প্রাণ বাঁচান। গাছ লাগানোতে আমাদের টিস্যু সিটু র সাথে সাহায্যের হাত বাড়িয়ে দেন আইটিসি ম্যানেজমেন্ট। উপস্থিত ছিলেন আমাদের সিটু সভাপতি কম: সৈকত সো ও টিস্যু কারখানার এইচ আর সিনিয়ার ম্যানেজার ডি পি রায়।

দীপালী মন্ডলঃ-সিঙ্গুর উত্তর এরিয়া কমিটির গোপালনগর জিপি র চকগবিন্ড _ খাসেরচক সমবায় এ গ্রাহকের টাকা ফেরত দেয়ার দাবিতে মিছিল ও পথসভা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।