জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ:- দীপালী মন্ডলঃ-সিঙ্গুর উত্তর আঞ্চলিক কমিটির পক্ষ থেকে গোপালনগর জিপি তে পোস্টারিং ও সদস্য সংগ্রহ করা হয় ও গোপালনগর সহনাপড়ায় মহিলা সমিতির পোস্টার বিশ্রী ভাবে ছিঁড়ে ফেলে দিয়েছে বিজেমুলিরা সেই জায়গায় পুনরায় পোস্টার লাগানো হয়।

এছাড়াও দীপালী মন্ডল জানান যে আসন্ন গনতান্ত্রিক মহিলা সমিতির সমাবেশে র জন্য সিঙ্গুর উত্তর আঞ্চলিক কমিটির পক্ষ থেকে পোস্টার লাগানো ও সদস্য সংগ্রহ কর্মসূচি।

স্বপ্না দাসঃ-লাগামছাড়া দুর্নীতির প্রতিবাদে সিপিআইএম এর ডাকে কানাইপুরে মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।

দেবারতি বাসুলীঃ-আজ পাণ্ডুয়া ইলছোবা গ্রামে শহীদ কমরেড নির্ঝর ব্যানার্জীর স্মরণ সভা ও সভা শেষে পার্টির রাজ্য সম্পাদক মন্ডলীর অন্যতম সদস্য ও পার্টি হুগলী জেলা কমিটির সম্পাদক কমরেড দেবব্রত ঘোষ ও পার্টি জেলা সম্পাদক মন্ডলীর অন্যতম সদস্য কমরেড রামকৃষ্ণ রায়চৌধুরী সহ আমরা সকলে তৃণমূল কংগ্রেসের কেলেঙ্কারি-দুর্নীতির প্রতিবাদে গণস্বাক্ষর কর্মসূচী পালিত হয়।

সৌরভ গাঙ্গুলিঃ–ডিওয়াইএফ‌আই পাঁচঘরা প্রাথমিক কমিটির উদ্যোগে মাধ্যমিকে উত্তীর্ণ পাঁচঘরা প্রমদা সুন্দরী উচ্চ বিদ্যালয় থেকে ১ম, ২য়, ৩য় এবং বড়তাজপুর উচ্চ বিদ্যালয় থেকে ১ম, ২য়, ৩য় এবং জনাই ভবাগবান দেবী বালিকা বিদ্যালয় ও জনাই ট্রেনিং উচ্চ বিদ্যালয় থেকে পাঁচঘরা নিবাসী দুটি ছাত্র ছাত্রী কে সম্বর্ধনা জানানো হলো। উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন ডিওয়াইএফ‌আই চণ্ডীতলা -২ লোকাল কমিটির সভাপতি প্রশান্ত ঘোষ, যুবতী টিমের সদস্যা সায়ন্তি কোলে ও মালঞ্চ লাহা, এছাড়াও উপস্থিত ছিলেন সৌমিত্র কোলে, প্রণয় পাল, সন্তু চল, অনিমেষ আদক , জয়দ্বীপ মুন্সী এবং পাঁচঘরা প্রাথমিক কমিটির সম্পাদক পার্থ কোলে।

সোমনাথ ঘোষঃ-আজ চণ্ডীতলা -২ লোকাল কমিটির অন্তর্গত জানাই প্রাথমিক কমিটির ডিওয়াইএফ‌আই এর সদস্য সংগ্রহ ।

সুপর্না রায়ঃ-আগামী ২ তারিখ গনতান্ত্রিক মহিলা সমিতির ডাকে চুঁচুড়া ঘড়ির মোড়ে দুপুর ২ টোয় সমাবেশ। প্রধান বক্তা কমরেড কনীনিকা বোস ঘোষ এবং কমরেড দেবলীনা হেমব্রম ও জেলা নেতৃত্ব। তার ই প্রচারে শহরে জুড়ে চলছে দেওয়াল লিখনের কাজ।

Hi

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।