জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ:২৮/০৫/২০২৩:- সোনিয়া অধিকারীঃ- ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন, শিমলা ইউনিট এর পক্ষ থেকে শিমলা অঞ্চলের মোট ১৮ জন উত্তীর্ণ ছাত্রছাত্রীকে মাধ্যমিক-২০২৩ উৎকর্ষ সন্মান প্রদান করা হলো । তৃণমূলের শাসনে প্রায় এক যুগ ধরে যাবতীয় কাজকর্ম বন্ধ করে রাখতে বাধ্য হয় ডিওয়াইএফ‌আই ইউনিট, বর্তমানে এক ঝাঁক নতুন ছেলেমেয়েদের পরিশ্রমে পুনরায় পথ চলা শুরু করেছে ডিওয়াইএফ‌আই -শিমলা ইউনিট, এই কর্মসূচি আমাদের প্রথম প্রয়াস ।

সুদীপ্ত সরকারঃ-জাঙ্গীপাড়ার বিভিন্ন অঞ্চলের গ্রামে গ্রামে দূর্নীতির বিরুদ্ধে স্বাক্ষর সংগ্রহের কাজ চলছে।

ভাস্কর রায়ঃ-এআইপিএস‌ও (AIPSO),সারা ভারত শান্তি ও সংহতি সংগঠন, হুগলি জেলা প্রস্তূতি কমিটির প্রথম সম্মেলন অনুষ্ঠিত হয়২৮।০৫।২৩ তারিখে হিন্দমটর দীনেন স্মৃতি ভবনে। ১৭০ জন প্রতিনিধি উপস্থিত ছিলেন।সম্মেলন উদ্বোধন করেন অঞ্জন বেরা। রিপোর্ট পেশ করেন জ্যোতি চ্যাটার্জি।

সোমনাথ করঃ- ব্যান্ডেল কোদালিয়া এরিয়া কমিটির উদ্যোগে কোদালিয়া -২ শাখায় লোহার পাড়ায় আজ গণস্বাক্ষর কর্মসূচি। জেলা নেতৃত্ব কমঃ মনোদীপ ঘোষ এর উপস্থিতি তে।

বাঁশবেড়িয়া চন্দ্রহাটি এরিয়া কমিটির উদ্যোগে আজ ১২ নং শাখায় সাক্ষর সংগ্রহ হচ্ছে।

সোমনাথ ঘোষঃ-অনেক মানুষ ই এই অপরিসীম দূর্নীতি র বিরুদ্ধে সই করছেন। একটি ছোট্ট বাচ্চা যে আগামী কালের তার মা দূর্নীতি র বিরুদ্ধে স ই করছে আর সে লাল পতাকা ছুঁয়ে দেখছে। ভবিষ্যৎ দূর্নীতির বিরুদ্ধে সই করছেন। আগামী ভবিষ্যৎ লাল ঝান্ডা ছুঁয়ে দেখছে। আজ বিকালে চন্ডীতলা ১ নং এরিয়া কমিটির পুর্ব শিয়াখালা জেলেপাড়ায় সই সংগ্রহ কর্মসূচী।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।