জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ:২৭/০৫/২০২৩:- সিদ্ধার্থ গুহঃ-ভারতের ছাত্র ফেডারেশন ডানকুনি ইউনিট, ভারতের গনতান্ত্রিক যুব ফেডারেশন ডানকুনি লোকাল কমিটি ও মহিলা সমিতির উদ্দ্যোগে ডানকুনি পুরানো বাস স্ট্যান্ড এ কবি প্রণাম। উক্ত অনুষ্ঠানের উদ্বোধনী গান দিয়ে সূচনা করেন নিলাক্ষী ভট্টাচার্য।

পার্থ চ্যাটার্জীঃ-আজ হরিদ্রাডাঙ্গা ব্রাদার্স ক্লাবের উদ্যোগে পালিত হলো রবীন্দ্র – নজরুল স্মরণ সন্ধ্যা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এলাকার প্রবীণ নাগরিক শ্রী সুনীত মজুমদার। প্রায় ৫৬ জন নানা বয়সী ছেলে মেয়ে আজকের অনুষ্ঠানে যোগদান করে। নৃত্য গীত আবৃত্তির মধ্যে দিয়ে এই দুই কবিকে স্মরণ করা হয়। বহু মানুষ দর্শক হিসাবে আজকের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সোমনাথ ঘোষঃ-আজ বিকালে চন্ডীতলা ১ এরিয়া কমিটির শিয়াখালা পঞ্চায়েত এলাকার মধুপুরে সই সংগ্রহ কর্মসূচি চলছে ।
উপস্থিত ছিলেন কমরেড সোমনাথ ঘোষ, কমরেড শুভদ্বীপ রায়, কমরেড লোকনাথ ঘোষসহ অন্যান্যরা।

জয়দেব ঘোষঃ- উচ্চমাধ্যমিক পরীক্ষায় সারা রাজ্যের মধ্যে অষ্টম স্থানাধিকারী সন্দীপ ভট্টাচার্যকে পাণ্ডুয়া কামারপাড়ায় তার বাড়িতে গিয়ে সংবর্ধিত করা হলো নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির ( ABPTA) হুগলি জেলার পান্ডুয়া জোনাল কমিটির পক্ষ থেকে। এই সম্বর্ধনায় উপস্থিত ছিলেন নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সদস্য এবং হুগলি জেলা সহ: সম্পাদক জয়দেব ঘোষ, পান্ডুয়া জোনাল কমিটির সম্পাদক ও জেলা কমিটির সদস্য শুভেন্দু মাঝি, পান্ডুয়া চক্র সভাপতি ও জেলা কমিটির নেত্রী দেবারতি বাসুলী, পান্ডুয়া চক্র সম্পাদক শান্তনু ব্যানার্জি, ইটাচুনা চক্র সভাপতি সুনীল বাস্কে, ইটাচুনা চক্র সম্পাদক গৌতম মৃধা, পান্ডুয়া চক্র কোষাধ্যক্ষ দেবজ্যোতি কুন্ড, ইটাচুনা চক্র কোষাধ্যক্ষ রতন কর্মকার, প্রাক্তন পান্ডুয়া চক্র সভাপতি আব্দুর রহিম, সেন্টু মল্লিক ও মৃত্যুঞ্জয় দাস সহ নেতৃত্ব। আগামী দিনে তার উচ্চশিক্ষার প্রয়োজনে সব রকম সহযোগিতার আশ্বাস দিয়ে এলেন নেতৃত্ব।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।