জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা সংবাদ পরিক্রমা


চিন্তন নিউস ২৬/৫/২৩ :– অভিজিত দাসগুপ্ত (সোনারপুর পশ্চিম ):– কৃষক সভার নেতা এবং এরিয়া কমিটির সম্পাদক কানু ঘোষের উপর তৃণমূলের ভৈরব বাহিনীর আক্রমণের প্রতিবাদে এক মিছিল সংঘটিত হয়। এরিয়া কমিটির উদ্যোগে। এই মিছিল টি শুরু হয় রানিয়া গীতানগর থেকে বনহুগলী -২পঞ্চায়েতের বুড়ীয়া অঞ্চল পরিক্রমা করে। এই মিছিলে নেতৃত্ব দেন জেলার সম্পাদক মন্ডলীর সদস্য এবং কৃষক নেতা অনির্বান ভট্টাচাৰ্য, জেলার সদস্য রৌষণ মন্ডল ও স্থানীয় সিপিআইএম নেতৃত্ব, এবং অঞ্চলের সাধারণ মানুষ

কৃষ্ণা সাবুই (বাটা মহেশতলা ):–
এই বছর উচ্চ মাধ্যমিক পরীক্ষায় প্রথম স্থান অর্জন কারী শুভ্রাংশু সর্দার কে এস‌এফ‌আই বাটা -মহেশ তলা আঞ্চলিক কমিটির পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়। উপস্থিত ছিলেন রাজ্য সভাপতি প্রতিকূল রহমান ও জেলার সভাপতি রিজুরেখ দাসগুপ্ত, ও অন্যান্য ছাত্র নেতৃত্ব।

এছাড়া ও দক্ষিণ চব্বিশ পরগনা জেলা রাজ্য কো অর্ডিনেশন কমিটি ও মহেশ তলা পেনশনার সমিতি একযোগে বাড়িতে গিয়ে শুভেচ্ছা, ও সংবর্ধনা দিয়ে আসে। কো অর্ডিনেশন কমিটির পক্ষ থেকে ছিলেন রজত সাহা, সুরজিৎ গুহ, মনোজ ব্যানার্জী, সোমনাথ ঘোষ, দেবাশীষ ব্যানার্জী। পেনশনার সমিতির পক্ষে ছিলেন বিমল কুন্ডুগ্রামী, কৃষ্ণা সাবুই, শম্ভু মজুমদার প্রমুখ কো অর্ডিনেশন কমিটির পক্ষ থেকে ৫০০০/-টাকা উপহার দেয়া হয়। কৃষ্ণা সাবুই একটি পুস্প স্তবক দিয়ে অভিনন্দন জানানো হয়। সম্পাদক সুবোধ ব্যানার্জী ১০০০/-টাকা শুভ্রাংশুর হাতে তুলে দেন, এছাড়া লিখিত শুভেচ্ছা, পত্র পাঠের মধ্যে দিয়ে জানানো হয় এই ভাষ্য পাঠ করেন প্রণব মুখার্জী ও সাথে একটি মিষ্টির প্যাকেট দেয়া হয়, এরই সাথে শুভ্রাংশু র মা ও বাবাকে শুভেচ্ছা জানানো হয়।

দেবু রায় (যাদবপুর ) :–জনপথ পরিবহন মজদুর ইউনিয়ন এর রাজ্য সম্মেলন সফল করার জন্য প্রচার এবং অর্থ সংগ্রহ করা হয় যাদবপুর স্টেশনে জেলা কমিটির সদস্য গণ এবং যাদবপুর সাইডিং এর শ্রমিক দের অনেকে অংশ গ্রহণ করেন।


সন্তোষ ভগত (ধাপা ) :—আজ ৫৮নং ওয়ার্ডে (KMC )এর অন্তর্গত সবজি বাজার যেটা একদম ধাপা পার্টি অফিসের সামনে সেই খানে তৃণমূলের চোরদের বিরুদ্ধে সারা রাজ্য জুড়ে যে গণস্বাক্ষর অভিযান চলছে, তারই অঙ্গ হিসাবে এক কর্ম সূচি নেয়া হয়। সবজি বাজারে। দেখা যাচ্ছে যে মানুষ অত্যন্ত আগ্রহ র সাথে সই করছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।