জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ:- উমাশঙ্কর চক্রবর্তীঃ-আজ ১১ ই জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ সকাল ৮ টায় হুগলী – চুঁচুড়া নজরুল স্মৃতি সুরক্ষা সমিতির উদ্যোগে হুগলী সংশোধনাগারের সম্মুখে বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের প্রতিকৃতির প্রাঙ্গণে কবির প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করা হয় । কবির প্রতিকৃতিতে মাল্যদান করেন সমিতির সম্পাদক মাননীয় শিশির চক্রবর্তী , বিশিষ্ট সাংবাদিক শ্যামল কুমার সিনহা , বিপুল নন্দী , পলাশ দত্ত মহাশয় এবং উপস্থিত বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের ও শিক্ষানুরাগী সংগঠনের সদস্য ও সদস্যারা । এরপরে কবির প্রতিকৃতির সামনে হুগলী- চুঁচুড়ার বিভিন্ন সাংস্কৃতিক সংস্থা সঙ্গীত ও আবৃত্তি পরিবেশন করেন। পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেন শ্যামল কুমার সিনহা।

সোনিয়া অধিকারীঃ-ব্যান্ডেলের সাহেব বাগানে সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির উদ্যোগে ব্যান্ডেল কোদালিয়া লোকাল কমিটির সদস্য সংগ্রহ চলছে ।

দীপালী মন্ডলঃ-আগামী ২ রা জুন চুঁচুড়া ঘড়ির মোড়ে মহিলা সমাবেশকে কেন্দ্র করে সিঙ্গুর উত্তর আঞ্চলিক কমিটির পক্ষ থেকে প্রচার ও অর্থ সংগ্রহ অভিযান শুরু হলো ঝড় বৃষ্টির প্রাকৃতিক দূর্যোগ কে উপেক্ষা করে ।হাত বিল বিলি করার মধ্যে দিয়ে অর্থ সংগ্রহ।

সুদীপ্ত সরকারঃ-জাঙ্গীপাড়ার বিভিন্ন অঞ্চলের গ্রামে গ্রামে দূর্নীতির বিরুদ্ধে স্বাক্ষর সংগ্রহের কাজ চলছে।

জয়দেব ঘোষঃ-হরিপাল-কে গর্বিত করলো যারা। এবছরের উচ্চমাধ্যমিক পরীক্ষায় হরিপাল থেকে দুজন ছাত্র রাজ্যে প্রথম দশে জায়গা করে নিয়েছে। দ্বারহাট্টা রাজেশ্বরী ইনস্টিটিউশন এর ছাত্র দলপতিপুরের বাসিন্দা সোহম চ্যাটার্জী ষষ্ঠ স্থান অধিকার করেছে।

ইলিপুরের বাসিন্দা মাহেশ রামকৃষ্ণ মিশনের ছাত্র সুপ্রভাত ঘোষ নবম স্থান অধিকার করেছে।
আরো আনন্দের বিষয়, সুপ্রভাত সিপিআইএম হরিপাল এরিয়া কমিটির সদস্য, প্রাথমিক শিক্ষক কমঃ প্রফুল্ল ঘোষের পুত্র। হরিপাল এরিয়া কমিটির পক্ষ থেকে উভয়ের বাড়িতে গিয়ে সংবর্ধনা জানানো হয়। উপস্থিত ছিলেন পার্টি জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য সৌমিত্র চ্যাটার্জী,মিন্টু বেরা ও জেলা কমিটির সদস্য যোগিয়া নন্দ মিশ্র সহ একাধিক এরিয়া সদস্য উপস্থিত ছিলেন।

এছাড়াও জয়দেব ঘোষ জানান যে ২০২৩ উচ্চ মাধ্যমিক পরীক্ষায় রাজ্যে দশম স্থানাধিকারী ছাত্রী কোয়েল কুন্ডুকে শুভেচ্ছা ও অভিনন্দন সহ সম্বর্ধনা জানানো হলো নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতি খানাকুল জোনাল কমিটির পক্ষ থেকে। কোয়েলের আগামী শিক্ষাজীবনে উত্তরণ ঘটুক ও কোয়েল ভালো মনের মানুষ হয়ে উঠুক।

দেবারতি বাসুলীঃ- I.S.C দ্বাদশ শ্রেণির পরীক্ষায় সর্বভারতীয় স্তরে তৃতীয় স্থানাধিকারী চুঁচুড়ার ছাত্রী মেঘমালা দাশগুপ্ত কে D.Y.F.I চুঁচুড়া লোকাল কমিটির পক্ষ থেকে সংবর্ধনা জ্ঞাপন করা হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।