জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ: ০২/০৫/২০২৩:- সুদীপ্ত সরকারঃ-অবিলম্বে পঞ্চায়েত নির্বাচনের দিন ঘোষণার দাবিতে,
১০০ দিনের কাজ চালু ও বকেয়া টাকা প্রদানের দাবিতে,
দূর্নীতি চাপা দিতে বি জে পি – তৃণমূলের বোঝাপড়ার প্রতিবাদে,
তৃণমূলকে হারাতে,
বিজেপিকে তাড়াতে-
জাঙ্গীপাড়া অঞ্চল নির্বাচন কমিটির ডাকে বাহিরগড় শিবতলায় পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় বক্তব্য রাখেন সুদীপ্ত সরকার, মানস চ্যাটার্জী। সভাপতিত্ব করেন অরিজিৎ বাগ।

তিনি আরও জানান যে গতকাল ১লা মে জাঙ্গীপাড়ার ১০টি অঞ্চলের ২০৬টি বুথের মধ্যে ১৫৩টি বুথের ১৬৭টি স্হানে রক্ত পতাকাত্তোলন হয়েছে। প্রায় ১৩০০মানুষের অংশগ্রহণ করেছেন। কমরেডরা ১৭৩টি বুথে ৯৬০টি অতিরিক্ত গণশক্তি পত্রিকা বিক্রয় করেছেন।

সোমনাথ ঘোষঃ-ঐতিহাসিক মে দিবসে চোর তাড়াও, মানুষের পঞ্চায়েত গড়ে তোলো ও অবিলম্বে পঞ্চায়েত নির্বাচনের দিন ঘোষণার দাবিতে শিয়াখালায় মিছিলে আমরা । মিছিল শেষে পথসভায় বক্তব্য রাখেন কমরেড সোমনাথ ঘোষ ।মিছিলে উপস্থিত ছিলেন কমরেড রঘুনাথ ঘোষ, পুষ্প পাত্রসহ অন্যান্য নেতৃত্ব ।

দেবারতি বাসুলীঃ-সি পি আই এম জাঙ্গীপাড়া এরিয়া কমিটির অর্ন্তগত সি পি আই এম আঁটপুর ১নং শাখার উদ্যোগে আজকে তড়ারমোড় ঘোষবাটি আঁটপুর ষ্টেশন পালগাছা মীরপুর রাজহাটী গোপালপুর ৭টি জায়গায় ঐতিহাসিক মে দিবস পালন করা হল এবং ৩০টি গনশক্তি বিক্রী করা হল।

দেবু ঘোষঃ- চন্দননগরে গোন্দলপাড়া জুটমিল খোলার দাবিতে,ও মিলের অবসরপ্রাপ্ত শ্রমিকদের পেনশান গ্রাচুইটির দাবিতে শ্রমিক কল্যান সমিতির উদ্যোগে এসডিওর কাছে ডেপুটেশন দেওয়ার জন্য এই সমাবেশ।


চন্দননগরের সুধী নাগরিক শ্রমিককল্যান তহবিলে মোট এক লক্ষ তিন হাজার টাকা দান করলেন।

জয়দেব ঘোষঃ-সংগ্রামের ভূমি মেদিনীপুরের বুকে প্রকাশ হলো আমাদের ডিজিটাল পোস্টার। প্রকাশ করলেন রাজ্য সভাপতি মোহনদাস পন্ডিত এবং সম্পাদক মন্ডলীর অন্যতম সদস্য অশোক দাস সহ জেলার শিক্ষক আন্দোলনের নেতৃত্বগন। আসুন আমরা সকলে আজ এই পোস্টারটি নিজেদের ফেসবুক এবং হোয়াটসঅ্যাপ গ্রুপে পোস্ট করার মধ্য দিয়ে ব্যাপক প্রচার সংগঠিত করি।

জানা গেছে যে আসন্ন পঞ্চায়েত নির্বাচন কে সামনে রেখে আজ ধনিয়াখালিতে এক সমাবেশ অনুষ্ঠিত হয় । ২০১১ সালের পর আজ ধনিয়াখালিতে সমাবেশে জনজোয়ার । উপস্থিত ছিলেন কমরেড সুজন চক্রবর্তী । আরও জানা গেছে যে আন্তর্জাতিক মে দিবসে চুঁচুড়া মেদিবস উদযাপন কমিটির পক্ষে আজ চুঁচুড়া ঘড়িরমোরে কবিতা পাঠ ও বক্তব‍্য রাখলেন কম : দবুগুপ্ত, ও অনেকে, কবিতা পাঠ করলেন কম: দেবু গুপ্ত কবি অরিত্র শীল ও অন্যান্য কবি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।