জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ:২১/০৪/২০২৩:- সোমনাথ ঘোষঃ-সর্বভারতীয় কৃষক সভার প্রাক্তন সহ সভাপতি; পশ্চিম বঙ্গ প্রাদেশিক কৃষক সভার প্রাক্তন সভাপতি; সি পি আই (এম) কেন্দ্রীয় কমিটির প্রাক্তন সদস্য ও রাজ্য সম্পাদক মন্ডলীর প্রাক্তন সদস্য কমরেড মদন ঘোষ আজ সকাল ৭টা ১০মিনিটে বর্ধমানের নিজ বাসভবনে প্রয়াত হয়েছেন। ১৯৯৩-১৯৯৮সালে তিনি অবিভক্ত বর্ধমান জেলা পরিষদ এর সভাধিপতি ছিলেন। তিনি অবিভক্ত বর্ধমানে সি পি আই (এম)এর জেলা সম্পাদক ছিলেন।
তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে শিয়াখালার রক্ত পতাকা অর্ধনমিত করেন চন্ডীতলা – ১ এরিয়া কমিটির সদস্য কমরেড সোমনাথ ঘোষ।

রঘুনাথ ঘোষঃ-আজ ২১শে এপ্রিল’২০২৩ শুক্রবার দুপুরে বর্ধমানে ‘শাহেদুল্লাহ বিজয় ভবন’-এ প্রয়াত প্রবীণ কমিউনিস্ট নেতা ও কৃষক আন্দোলনের সর্বভারতীয় নেতা কমরেড মদন ঘোষ এর মরদেহে মাল্যদান করে শ্রদ্ধা জানাচ্ছেন হুগলী জেলা কৃষক সমিতির পক্ষে সভাপতি কমরেড ভক্তরাম পান, সম্পাদক কমরেড স্নেহাশিস রায় ও কোষাধ্যক্ষ কমরেড রঘুনাথ ঘোষ।

দেবারতি বাসুলীঃ-আজ রাজ্য সরকারের সাথে আলোচনায় যৌথ মঞ্চের নেতৃত্ব এবং হুগলী জেলার কেন্দ্রীয় সভাপতি মোহনদাস পন্ডিত প্রাথমিক শিক্ষক/শিক্ষিকাদের WBHS-2008 র দাবি উত্থাপন করতে চলেছেন।

সোমনাথ ঘোষঃ-পঞ্চায়েত থেকে চোর তাড়াও
জনগণের পঞ্চায়েত ফেরাও । দশম পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতি হিসেবে চন্ডীতলা ১ এরিয়া কমিটির শিয়াখালার চকতাজপুর গ্রামে পাড়া বৈঠক ।বক্তব্য রাখছেন সোমনাথ ঘোষ ।
উপস্থিত আছেন কিশোর ভট্টাচার্য্য, শুকদেব দাস, মমতাজ বেগম। সভাপতিত্ব করেন কমরেড হারাধন দাস ।

রতন মন্ডলঃ- ব্যান্ডেল কোদালিয়া ২ এর ১২২ নম্বর নন্দন কানন দেওয়াল চুন চলছে পঞ্চায়েত ভোট এর জন্য


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।