জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:২৫/০৭/২০২৩;- .সোমনাথ ঘোষঃ-মনিপুর থেকে মালদা মহিলাদের বিবস্ত্র করে অত্যাচারের বিরুদ্ধে চন্ডীতলা ১ এলাকার বামপন্থী গণসংগঠনগুলোর উদ্যোগে মিছিল ও পথসভা অনুষ্ঠিত হল ।
পথসভায় বক্তব্য রাখেন কমরেড আজিম আলি ।উপস্থিত ছিলেন কমরেড রঘুনাথ ঘোষ কমরেড কমরেড স্বপন বটব্যাল সঞ্জয় ঘোষ, কমরেড সোমনাথ ঘোষ কমরেড আশীষ চ্যাটার্জিসহ কমরেড লক্ষী মালিক সহ অন্যান্য নেতৃত্ব ।

সুদীপ্ত সরকারঃ-CPIM জাঙ্গীপাড়া এরিয়া কমিটির অর্ন্তগত রাজবলহাট ২উত্তর শাখার প্রবীণ পার্টি সদস্য রাজবলহাট ২নং গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান ABPTA প্রাক্তন নেতা বর্তমানে AIKS এর নেতা কমরেড তারক চক্রবর্ত্তী প্রয়াত হয়েছেন । পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

এছাড়াও তিনি জানান যে আরামবাগ ১ ও ২ এরিয়া কমিটির উদ্দোগে আরামবাগ পঞ্চায়েত নির্বাচনে ভোট লুট ও কাউন্টিং এ নানা ধরনের জালিয়াতি এবং মনিপুর ও মালদায় মহিলাদের বিবস্ত্র করে নির্যাতনের প্রতিবাদে মিছিল করা হয়েছে। মিছিল শেষে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন পূর্ণেন্দু চ্যাটার্জী।

শিবানী দাশগুপ্তঃ- মনিপুর, মালদা, মুর্শিদাবাদ শুধু নয় সারাদেশের মহিলাদের ওপরে ঘটে চলা পাশবিক নির্যাতনের বিরুদ্ধে …..

সম্প্রতি রাজ্যের পঞ্চায়েত নির্বাচন কে প্রহসনে পরিণত করে আবারও তৃণমূলের লুটের পঞ্চায়েত গড়ে তোলার বিরুদ্ধে আজ বৃষ্টির মধ্যে ও এক বিরাট সংখ্যক মহিলা কমরেড যে ভাবে প্রতিবাদ মিছিল ও পথ অবরোধ সামিল হলেন সত্যিই অভাবনীয়।

অর্চনা মন্ডলঃ-আজ সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতি হুগলি জেলা কমিটি মনিপুরে দুই জন মহিলাকে নগ্ন করে হাঁটানো এবং তাদের দলবদ্ধ ধর্ষণের প্রতিবাদে এবং মালদায় ঘটে যাওয়া মহিলাদের ওপর নির্যাতন এবং পঞ্চায়েতে দিকে মহিলাদের ওপর অত্যাচারের বিরুদ্ধে, শ্রীরামপুর বিজয় মোদক ভবন থেকে বটতলা পর্যন্ত মিছিল এবং রাস্তা অবরোধ করা হয়।

স্নেহাশীষ রায়ঃ-প্রাকৃতিক দুর্যোগ সত্বেও আজ তারকেশ্বর বি ডি ও অফিসের সামনে মণিপুর থেকে মালদহ নারী নির্যাতনের বিরুদ্ধে, পঞ্চায়েত নির্বাচনে লাগাম ছাড়া সন্ত্রাস , ভোট লুঠের প্রতিবাদে এবং বর্তমান চাষের মরশুমে পর্যাপ্ত সেচের জলের দাবিতে গণ অবস্থান চলছে ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।