জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর,



চিন্তন নিউজ, ২৫ জুলাই ২০২৩,
কৃষ্ণা সরকার—-সি,আই,টি,ইউ বর্ধমান শহর ১ ও ২ এরিয়া সমন্বয় কমিটির পক্ষ থেকে
মনিপুরের বর্বরোচিত ঘটনার প্রতিবাদে বড়বাজার থেকে একটি মিছিল সংঘটিত হয়। মনিপুরে জাতিদাঙ্গার রেশে দুজন আদিবাসী মহিলাকে বিবস্ত্র করে এলাকায় ঘোরানো হয় এবং গণ ধর্ষণ করা হয়। এই জঘন্য নারকীয় ঘটনায় বিজেপি শাসিত রাজ্য মণিপুরের সরকার নিশ্চুপ। পশ্চিম বঙ্গের মালদাতেও দুই মহিলাকে নগ্ন করে বেদম মারধর করেছে একদল মহিলা। পুলিশ সেখানে নীরব দর্শক। এর প্রতিবাদে মিছিল করা হয় ও পরে একটি সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন সি আই টি ইউ পূর্ব বর্ধমান জেলা সম্পাদকমন্ডলীর সদস্য কাজল রায়।
ভাতার ২ এরিয়া কমিটির পক্ষ থেকে মনিপুরের আদিবাসী দুজন মহিলার উপর বর্বরোচিত আক্রমণের প্রতিবাদে ভাতার ২এরিয়া কমিটির বামুনারা হাটে একটি সভা অনুষ্ঠিত হয়,সভায় বক্তব্য রাখেন সিপিআই(এম) সদস্য সিদ্ধার্থ রায় এবং সিতাংশু ভট্টাচার্য।

বিগত পঞ্চায়েত নির্বাচনে পর তৃণমূল কংগ্রেসের প্ররোচনায় কাটোয়া স্টেশনে সি আই টি ইউ সমর্থিত রেল হকার ইউনিয়নের একজন সদস্যের ইউনিয়ন কার্ড কেড়ে নেওয়া হয় ,মারধোর করা হয় এবং কাজ বন্ধের হুমকি দেওয়া হয়। এর প্রতিবাদে কাটোয়া স্টেশনে রেল হকারদের মিছিল ও দোষীদের শাস্তির দাবি জানিয়ে রেল প্রশাসনের কাছে ডেপুটেশন দেওয়া হয়। শেষে একটি সভা অনুষ্ঠিত হয় । এই সভায় বক্তব্য
রাখেন সি আইটি ইউ পূর্ব বর্ধমান জেলা সভাপতি নজরুল ইসলাম ,কাটোয়া শাখার সম্পাদক বাপি দেব,রেল হকার ইউনিয়নের জেলা সম্পাদক সনজিৎ মুখার্জি।সভায় সভাপতিত্ব করেন আকাশ মজুমদার ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।