জেলা

হুগলি বার্তাঃ–


চিন্তন নিউজঃ- দেবারতি বাসুলীঃ- বৈদ্যবাটী চক্রে ৫৫তম সম্মেলন শেওড়াফুলি শিবতলা প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হল।সম্মেলনে শিক্ষক শিক্ষিকার উপস্থিতি ছিল উল্লেখ যোগ্য। উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন হুগলী জেলার সম্পাদক কমঃকমল মল্লিক, জেলা সম্পাদকমণ্ডলী র অন্যতম সদস্য এবং অবসর প্রাপ্ত শিক্ষক শিক্ষিকা টিমের যুগ্ম আহ্বায়ক কমঃনরেন দে, হুগলী জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য কমঃহবিবুর রহমান, কমঃকাকলি বিশ্বাস,কমঃগোপাল দাস,কমঃলিপি চ্যাটার্জ্জী, হুগলী জেলার সহসভাপতি তথা বৈদ্যবাটী শ্রীরামপুর জোনাল কমিটির সম্পাদক কমঃসন্দীপ রায়, বৈদ্যবাটী শ্রীরামপুর জোনাল কমিটির সভাপতি কমঃপ্রদীপ চ্যাটার্জ্জী, শ্রীরামপুর চক্র সম্পাদক কমঃপার্থ দাস সহ বৈদ্যবাটী চক্রের নেতৃত্ব বৃন্দ।

পার্থ চট্টোপাধ্যায়ঃ- সংযুক্ত নাগরিক কমিটি ১ নং ওয়ার্ড কমিটি ও গণতান্ত্রিক যুব ফেডারেশন চন্দননগর উত্তর ১নং ইউনিটের উদ্যোগে একটি স্বাস্থ্য শিবির অনুষ্ঠিত হলো। এই শিবিরে ১৫০ জন বিভিন্ন বয়সী নারী পুরুষ শিশু অংশগ্রহণ করে। দুইজন ডাক্তার সহ ৬ জন মেডিক্যাল রিপ্রেজেন্টেটিভ ৬জন মেডিক্যাল টেকনোলজিস্ট এই শিবিরে আমাদের সহায়তা করেন।

ঝুমা শীলঃ- আজ হুগলি জেলার সারাভারত গণতান্ত্রিক মহিলা সমিতি শেওড়াফুলি আঞ্চলিক কমিটির ১১ তম সম্মেলন সফল হলো।

সুপর্না রায়ঃ-এবার হুগলী, ১৫০টি পরিবারে প্রায় ৫০০ জন এদিন তৃণমূল বিজেপি ছেড়ে রক্ত পতাকা হাতে তুলে নিলেন।

সারা ভারত গনতান্ত্রিক মহিলা সমিতির বৈদ‍্যবাটী আঞ্চলিক কমিটির ১১তম সম্মেলন অনুষ্ঠিত হল বৈদ‍্যবাটী রাজার বাগান হাই স্কুলে, এই অনুষ্ঠানে রাজ‍্য ,ওজেলা নেত্রী রা উপস্থিত ছিলেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।