জেলা

হুগলি বার্তাঃ–


চিন্তন নিউজঃ- দেবারতি বাসুলীঃ-আজ সকাল১১ থেকে বিকেল ৪টা পর্যন্ত নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির হুগলী জেলা কমিটির পক্ষ থেকে দাবি দিবস পালন করা হয় হুগলী জেলা জুড়ে সরকারি প্রাথমিক স্কুলগুলিতে। সর্বস্তরের শিক্ষক শিক্ষিকারা প্রতিবাদে সামিল হন বকেয়া ডিএ, শূন্য পদে স্বচ্ছ নিয়োগ,এছাড়া নিয়োগ দুর্নীতির সঠিক তদন্ত,মিড ডে মিলের বরাদ্দ বৃদ্ধি ইত্যাদির দাবিতে। স্কুল চলাকালীন শিক্ষক শিক্ষিকারা তাঁদের দাবী সম্বলিত ব্যাজ ধারণ করে তাঁদের এই দাবীর পক্ষে সমর্থন জানান। বিরাট অংশের শিক্ষক শিক্ষিকার স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ লক্ষ করা যায়

দ্রব্যমূল্য বৃদ্ধি ও সর্ব ক্ষেত্রে দুর্নীতির প্রতিবাদে আজ চুঁচুড়ার হুগলী স্টেশন সংলগ্ন কৃষ্ণপুর বাজারে, সিপিআইএম ব্যান্ডেল কোদালিয়া এরিয়া কমিটির উদ্যোগে পথসভা অনুষ্ঠিত হলো।

আজ এবিটিএ ও এবিপিটিএ -র যৌথ উদ্যোগে
সারাদিন স্কুলগুলিতে দাবি দিবস পালিত হয় এবং বিকেলে পিপুলপাতি ডি আই অফিসের সামনে শিক্ষকদের যৌথ মঞ্চের বিরাট মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সভাতে বক্তব্য রাখেন এবিপিটিএ(ABPTA) র রাজ্য সাধারণ সম্পাদক কমরেড মোহনদাস পন্ডিত, হুগলী জেলা কমিটির সভাপতি কমরেড মানস রঞ্জন ভঞ্জ ও সম্পাদক কমরেড কমল মল্লিক।

ঝুমা শীলঃ- আগামী কাল ৩১ শেষ অগাষ্ট খাদ্য আন্দোলনের শহীদ দিবস — সেই অনুষ্ঠানের আয়োজনের প্রস্তুতি শেওড়াফুলি নবগ্রাম এক নম্বর শাখায়।

আজ শহীদ কানাইলাল দত্ত উনার জন্মদিনে এআইআইটিইইউ (AIITEU ) কানাইলাল ব্রিগেড এর শ্রদ্ধাঞ্জলী।

সুব্রত দাশগুপ্তঃ- আজ ত্রিবেনী মোড়ে এক বিরাট জনসভার আয়োজিত হয় ” চোর ধরো জেল ভরো ” এর দাবীতে । এই সভায় প্রধান বক্তা ছিলেন কমরেড সুব্রত দাশগুপ্ত , কমরেড অনির্বাণ সরকার ও রুদ্র চক্রবর্তী।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।