জেলা

পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানো সহ বিভিন্ন দাবী নিয়ে ডেপুটেশন বাম গণসংগঠন গুলির


কিংশুক ভট্টাচার্য: চিন্তন নিউজ:৪ঠা মে :-আজ সকাল ১১টায় বাঁকুড়া বামফ্রন্টের ডাকে পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানো, আগামী তিনমাস নিয়মিত মাসিক ৭৫০০/-টাকা করে শ্রমিকদের ভাতা দেবার ব‍্যবস্থা করা, বাড়ি ফেরার পর তাঁদের কোয়ারান্টাইন ও চিকিৎসা সংক্রান্ত সমস্ত ধরনের সহযোগিতার ব‍্যবস্থা করা। ইত‍্যাদি বিভিন্ন দাবী নিয়ে বিক্ষোভ ও ডেপুটেশন দেওয়া হয়।

সিপিআই(এম) রাজ‍্য কমিটির সদস‍্য অভয় মুখার্জি, জেলা কমিটির সদস‍্য কমরেড প্রভাত কুসুম রায় ও অশোক ব‍্যানার্জি, ফরোয়ার্ড ব্লকের জেলা সম্পাদক অনাথ মল্ল ও সিপিআই এর জেলা নেতৃত্ব কল‍্যান ব‍্যানার্জি ও ভাস্কর সিহ্না সহ কমরেডরা উপস্থিত ছিলেন।

একই সাথে জেলা মহিলা সমিতির সম্পাদিকা কমরেড শিউলি মিদ‍্যার নেতৃত্বে এক প্রতিনিধি দল এবং বাম শ্রমিক সংগঠনগুলির উদ‍্যোগে সিআইটিইউ নেতৃত্ব কমরেড প্রতীপ মুখার্জি, কিঙ্কর পোষাক,এআইটিইউসির কমরেড ভাস্কর সিনহা, ও টিইউসিসির কমরেড অনাথ মল্লর নেতৃত্ব একটি প্রতিনিধি দল পর্যায়ক্রমে উপরোল্লেখিত দাবীগুলি নিয়ে একটি করে দাবীসনদ বাঁকুড়া জেলা শাসকের সাথে দেখা করে জমা দিয়েছেন। এই সমগ্র কর্মসূচি পালন করার সময় কোভিড-১৯ সংক্রান্ত স্বাস্থ‍্যবিধি মাথায় রেখেই সমগ্র জমায়েত ও কর্মসূচী নিয়ন্ত্রণ করা হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।