জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ: সোমনাথ ঘোষঃ- ০৮/০৪/২০২৩:- কর্পোরেট ও জোতদার জমিদারদের দালাল তৃণমূল ও বিজেপি লুটেরাদের বিরুদ্ধে মতাদর্শগত চেতনা ও কাঁধের ঝান্ডার ডান্ডা মোটা করে মেহনতী মানুষের পঞ্চায়েত ফিরিয়ে আনতে হবে।
এর মধ্যে দিয়েই গরীবের অধিকার রক্ষা করা সম্ভব।কৃষক সভার ৮৮ তম প্রতিষ্ঠা দিবসে এই হোক আমাদের শপথ তারকেশ্বরে বললেন প্রাদেশিক কৃষক সভার সম্পাদক কমরেড অমল । সভাপতিত্ব করেন ভক্তরাম পান । উপস্থিত ছিলেন হুগলী জেলা কৃষক সভার সম্পাদক স্নেহাশীষ রায় সহ অন্যান্যরা ।

বাবাই সাহাঃ-দুর্নীতি ও বিভাজনের রাজনীতি বন্ধ করতে……….. শূন্যপদে স্থায়ী নিয়োগ ও স্থায়ী নতুন পদ তৈরী করার দাবিতে………. সিপিআইএম হুগলী এরিয়া কমিটির উদ্যোগে ৮, ৯, ১০ ও ১১ নং শাখার উদ্যোগে গতকাল কেন্দ্রীয় পথসভা অনুষ্ঠিত হয়ে গেল ব্যান্ডেল বাঁশতলা মোড়ে। সাধারণ মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। সকলকে সংগ্রামী অভিনন্দন।

জয়দেব ঘোষঃ-নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মত গতকাল হুগলি জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের মাননীয়া চেয়ারপার্শন এবং জেলা পরিদর্শককে প্রাথমিক ও নিম্ন বুনিয়াদি বিদ্যালয় সমূহের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আর্থিক বরাদ্দ দেওয়া এবং বোনাস সিলিং পার করা শিক্ষক-শিক্ষিকাদের অগ্রিম প্রদানের দাবিতে ডেপুটেশন সংগঠিত করা হয়। উপস্থিত ছিলেন রাজ্য সভাপতি মোহনদাস পন্ডিত, হুগলি জেলা সম্পাদক কমল মল্লিক, হুগলি জেলা সহ সম্পাদক জয়দেব ঘোষ, সম্পাদক মন্ডলীর অন্যতম সদস্য মনোজ সরকার, জেলা কমিটির নেত্রী তথা পান্ডুয়া চক্রের সভাপতি দেবারতি বাসুলী সহ অন্যান্য।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।