জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজঃ০৫/১১/২০২২:– – সোমনাথ ঘোষঃ-চন্ডীতলা ১ নং ব্লক এলাকার নবাবপুরে কৃষক সভার সভ্য সংগ্রহ ও জনসংযোগ কর্মসূচী চলছে। উপস্থিত ছিলেন হুগলী জেলা কৃষক সভার সভাপতি কমরেড ভক্তরাম পান, কমরেড অশোক নিয়োগী, কমরেড সোমনাথ ঘোষ সহ অন্যান্যরা ।

সুদীপ্ত সরকারঃ-“কত পেলে কত খেলে” —- হিসাব চাই হিসাব দাও।জাঙ্গীপাড়া অঞ্চল গণসংগঠন সমূহের পদযাত্রা।আজ সকাল ৯টায় জাঙ্গীপাড়ার অমল সিংহরায় ভবন থেকে শুরু করে ১৭টি বুথ ও প্রায় ১২ কি মি পথ অতিক্রম করে দুপুর ২টায় বাহিরগড়ে শেষ হয়। পদযাত্রার সূচনা করেন ক্ষেতমজুর ইউনিয়নের রাজ্য কমিটির সদস্য ও জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য কমরেড ফারুক আহমেদ লস্কর। পদযাত্রার মাঝে পথসভায় বক্তব্য রাখেন কমরেড সুদীপ্ত সরকার, কমরেড তপন রায়। উপস্থিত ছিলেন কমরেড বিরাজ সিংহরায়, হরপ্রসাদ সিংহরায়, গণেশ পাল, মানস চ্যাটার্জী, রাজকুমার ঘোষ, সুদীপ্ত ঘোষ সহ গণসংগঠনসমূহের নেতৃত্ববৃন্দ। ধামসা মাদলের তালে সুসজ্জিত পদযাত্রা ঘিরে মানুষের আগ্রহ ও উদ্দীপনা ছিল চোখে পড়ার মত।

অনন্ত সাঁতরাঃ-আজ দাদপুর এরিয়া কমিটি এলাকায় বাবনান কৃষক ক্ষেত মজুর যুব মহিলাদের উদ্যোগে পদযাত্রা অনুষ্ঠিত হয় । বাবনান বাজারের কাছ থেকে এই পদযাত্রা শুরু হয় প্রায় নয় কিলোমিটার হেঁটে দশটি বুথে পার হয়ে আমিরা বুথে এই পদযাত্রা শেষ হয়। মানুষের দাবী ছিল একশো দিনের অবিলম্বে চালু করতে হবে ,সালের ভর্তূকি দিতে হবে , পঞ্চায়েত এ কত খেলে – কত পেলে হিসাব চাই – হিসাব দাও ,মুল্যবৃদ্ধি থামাও , জনগনের পঞ্চায়েত বানাও । বিবাদ নয় একতা চাই ,— সব হাতে কাজ চাই— এই দাবি গুলো কে সামনে রেখে এই বিশাল মিছিল সংগঠিত হয় । এই কর্মসূচি তে উপস্থিত ছিলেন হুগলি জেলা কমিটির সম্পাদক মন্ডলী।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।