জেলা

আজকের হুগলি জেলর সংবাদ—-


চিন্তন নিউজ: সোমনাথ ঘোষ– শ্রীরামপুর- AIAWU- এর উদ্যোগে ও AIKS-এর সহযোগিতায় দেশব্যাপী কৃষক আন্দোলনের সমর্থন ও সংহতিতে শিয়াখালার চকতাজপুর গ্রামে আজ সন্ধ্যায় মশাল মিছিল ও দুটি সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হোল। বক্তব্য রাখেন রঘুনাথ ঘোষ। উপস্থিত ছিলেন লোকনাথ ঘোষ,কিশোর ভট্টাচার্য্য,রাজু রায়,মমতাজ বেগম,বেচীবালা দাস,সুভাষ মালিক প্রমুখ। এর আগে বিকালে ঐ গ্রামের পাত্রপাড়ায় উভয় সংগঠনের সভ্য সংগ্রহ করা হয়।

জয়দেব ঘোষ-পান্ডুয়া:-আজ নিখিল বঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতি, মগরা চক্রের পক্ষ থেকে অবর বিদ্যালয় পরিদর্শক আবু হাসনাত মহাশয়ের কাছে বিভিন্ন বিষয় নিয়ে ডেপুটেশন দেওয়া হল। সমগ্র বিষয়গুলি সম্মন্ধে অবর বিদ্যালয় পরিদর্শক মহাশয় সহমত পোষণ করেন এবং বলেন বক্তব্য যথাস্থানে পৌঁছে দেওয়া হবে বলে আশ্বাস দেন।।

সোমনাথ ঘোষ–শ্রীরামপুর:-ভারতের কমিউনিস্ট পার্টি(মার্কসবাদী) চণ্ডীতলা২ এরিয়া অধীন চণ্ডীতলা১শাখার সদস্য , ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন চণ্ডীতলা ইউনিটের সম্পাদক কমরেড অশোক বিশ্বাস(সাগর) আজ ১০ ডিসেম্বর২০২০ সকাল ৯টা ১০ মিনিটে বরাহনগরের সাগর দত্ত হাসপাতালে শেষ নিঃশ্বাস ত‍্যাগ করেছেন। সুস্বাস্থ্যের অধিকারী কমরেড বিশ্বাস কোভিড – ১৯-এ আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। মৃত‍্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৪২ বছর। কমরেড অশোক বিশ্বাস মা , স্ত্রী ,ভাইসহ অগণিত আত্মীয় পরিজনকে চোখের জলে ভাসিয়ে অল্পবয়সেই চিরবিদায় নিলেন। কমরেড অশোক বিশ্বাস ২০০৮ সাল থেকে২০১৩ চণ্ডীতলা২ পঞ্চায়েত সমিতির মৎস্য ও প্রাণিসম্পদ বিকাশ দপ্তরের কর্মাধ‍্যক্ষ ছিলেন।অত‍্যন্ত মিশুকে প্রাণোচ্ছল কমরেড বিশ্বাসের অকাল মৃত্যুতে এলাকা শোকস্তব্ধ ‌।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।