জেলা

আজকের হুগলি জেলার সংবাদ————————–


চিন্তন নিউজ:২৮ শে ডিসেম্বর:– সিদ্ধার্থ গুহ:- ডানকুনি:- তৃনমুলের অস্তিত্ব ধীরে ধীরে মলিন হতে শুরু করেছে তার আবারও প্রমাণিত হলো আজকের ডানকুনির শিশুতীর্থ হাই স্কুলের নির্বাচনে। ডানকুনি শিশুতীর্থ স্কুলে অভিভাবক নির্বাচনে ৬-০বাম কংগ্রেস জোট। তৃণমূলকে ব্যাপকভাবে পরাজিত করে। সমস্ত অভিভাবকদের জানাই সংগ্রামী অভিনন্দন।

সায়ঙ্ক মন্ডল :- শ্রীরামপুর:-আগামীকাল এস‌এফ‌আই ৫০ উপলক্ষে মহামিছিল এবং সমাবেশকে কেন্দ্র করে আজ শ্রীরামপুর জুড়ে টোটো প্রচার ও টিন বাজারে অর্থ কালেকশন সংগঠিত হলো ।

জয়দেব ঘোষ- পান্ডুয়া:- শিক্ষা- সংগ্ৰাম- আত্মত্যাগের ৫০ বছর।।আজ পান্ডুয়ায় পতাকা উত্তলোন ও আলোচনা সভা।। প্ৰাক্তন ছাত্ৰ আন্দলনের নেতা উপস্থিত ছিলেন।

গুরুদাস ব্যানার্জী:- হুগলি:- সিআইটিইউ হুগলী সমন্বয় কমিটির উদ্যোগে কৃষক আন্দোলনের সমর্থনে অর্থ সংগ্রহ । ‌

সুপর্না রায়:- চকবাজার:- এস‌এফ‌আই ৫০ বছর উদযাপনের মহামিছিলের প্রস্তুতি
কোন্নগর ছাত্র ছাত্রীরা। কোন্নগরের ছাত্র ছাত্রীরা মিছিলের জন্য প্রস্তুত হচ্ছে।

সোমনাথ ঘোষ–শ্রীরামপুর:-চন্ডীতলা ১ ব্লক এলাকার শিয়াখালা হরিরামবাটি গ্রামে কৃষক সভা ও ক্ষেতমজুর ইউনিয়নের সভ্য সংগ্রহ কর্মসূচি ।উপস্থিত ছিলেন কমরেড সোমনাথ ঘোষ ও কমরেড লোকনাথ ঘোষ কমরেড কিশোর ভট্টাচার্য কমরেড শুভদীপ রায় কমরেড হারাধন মালিক।

সোমনাথ ঘোষ–শ্রীরামপুর:- চন্ডীতলা ১ লোকাল কমিটির এলাকায় ডিওয়াইএফ‌আই মশাট ইউনিট কমিটির উদ্যোগে চলছে স্বেচ্ছা রক্ত শিবির । রক্তদান শিবির উদ্বোধন করেন সংগঠনের জেলা সভাপতি কমরেড মিন্টু বেরা।
মোট ৫২ জন রক্তদান করেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।