জেলা

এবিটিএ উত্তর দিনাজপুর জেলা সমিতির জেলা বিদ্যালয় পরিদর্শকের নিকট স্মারকলিপি প্রদান


বিপুল মৈত্র: চিন্তন নিউজ:২৮ শে ডিসেম্বর:– এবিটিএ উত্তর দিনাজপুর জেলা সমিতিরজেলা থেকে আজ অতিরিক্ত জেলা সমাহর্তা ( শিক্ষা ) ও জেলা বিদ্যালয় পরিদর্শক ( এস. ই ) উত্তর দিনাজপুর মহাশয়ের নিকট স্মারকলিপি প্রদান করা ৯ দফা দাবিতে। উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের ব্যবহারিক পরীক্ষার পূর্বে স্বাস্থবিধি মেনে ক্লাস চালু করা, স্বাস্থবিধি মেনে মাধ্যমিক, উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের পঠন-পাঠন আরম্ভ করা, ব্যাঙ্ক সংযুক্তির ফলে আইএফ‌এসসি কোড (IFSC code) পরিবর্তন হবার ফলে সৃষ্ট সমস্যার দূরীকরণ, কোভিড-১৯ এর ফলে ২০২০ তে বাংলা শিক্ষা পোর্টালে কোনো কাজ না করতে পারার ফলে সৃষ্ট অসুবিধা দূরীকরণ, যে সকল ছাত্র-ছাত্রীদের নাম জেলার সব বিদ্যালয়ে পোর্টালে আপলোড করা যায় নি, তাদের নাম অন্তর্ভুক্ত করা, কোনো ছাত্র ছাত্রী ট্যাব প্রাপ্তি থেকে বঞ্চিত না হয় তার দাবিতে, বিধান সভা নির্বাচনে আক্ষরিক অর্থেই নিরাপত্তার দাবিতে, অবসরপ্রাপ্ত শিক্ষক শিক্ষিকা শিক্ষাকর্মী দের রিভাইজড পেনশন দ্রুত চালু করা সহ ৯ দফা দাবিতে ডেপুটেশন দেওয়া হয়।
আধিকারিক গন সন্তোষজনক ব্যাখ্যা দিয়েছেন।তবে সময় মতো সমস্যা গুলোর সুরাহা না হলে বৃহত্তর আন্দোলনের পথে সমিতি যাবে বলে জানান নিখিল বঙ্গ শিক্ষক সমিতি উত্তর দিনাজপুর জেলা সমিতির সম্পাদক বিপুল মৈত্র।
ডেপুটেশনে প্রতিনিধিত্ব করেন বিপুল মৈত্র, শর্মিষ্ঠা ঘোষ, নলিনাক্ষ পাল, বাসব চ্যাটার্জী, বিপ্লব কুন্ডু, অনিরূদ্ধ সিনহা, কার্তিক পাহান, অরূপ সরকার, ভানু কিশোর সরকার।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।