জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ:১৭/১০/২০২৩:- শঙ্খশুভ্র চক্রবর্তীঃ- আজ ভারতের কমিউনিস্ট পার্টির ১০৪ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে পার্টির মগরা-দিগসুই-সপ্তগ্ৰাম এরিয়া কমিটির কেন্দ্রীয় কার্যালয়ে রক্তপতাকা উত্তোলন এবং শহীদবেদীতে মাল্যদান করা হলো।
উপস্থিত ছিলেন এরিয়া কমিটির সম্পাদক এবং পার্টির জেলা কমিটির সদস্য কমরেড বাবলু ঘোষ, পার্টির জেলা কমিটির সদস্য কমরেড সৈকত শোঁ সহ অন্যান্য নেতৃত্ব।

সৌরভ গাঙ্গুলিঃ–ভারতের কমিউনিষ্ট পার্টির ১০৪ তম প্রতিষ্ঠা দিবসে চন্দননগর মধ্য পশ্চিম এরিয়া কমিটির উদ্যোগে ওভারতের কমিউনিস্ট পার্টি(মার্কসবাদীর)১০৪ তম প্রতিষ্ঠা দিবস পালন করা হলো,আখনবাজার পার্টি অফিসের সামনে,২,১০ ও ১১ নং ব্রাঞ্চের উদ্যোগে।

পার্থ চ্যাটার্জীঃ-ভারতের কমিউনিস্ট পার্টির ১০৪ তম জন্ম দিবস উপলক্ষে আজ পার্টির চন্দননগর উত্তর দক্ষিণ এরিয়া কমিটির পক্ষ থেকে আজকের দিনটি পালন করা হয়েছে। সভাপতিত্বে করেন কমরেড বিশ্বনাথ বন্দোপাধ্যায় এবং তিনিই রক্ত পতাকা উত্তোলন করেন। আজকের দিনের তাৎপর্য ব্যাখ্যা করেন প্রবীণ কমিউনিস্ট নেতা কমরেড রেবতী সাহা।

সুব্রত দাশগুপ্তঃ-আজ বাঁশবাড়িয়া ইলেকট্রিক অফিসে বিদ্যুৎ বেসরকারী করণ ও স্মার্ট মিটার বসানোর বিরুদ্ধে রেপুটেশন ও পার্টি এরিয়া কমিটির অফিসে মনসাতলা তে পতাকা উত্তোলন করা হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।