জেলা

হাওড়ার টুকিটাকি-


চিন্তন নিউজ: ৩রা জানুয়ারি২০২১:- সংবাদ দাতা শেখ জিসান – ডোমজুড় পূর্ব এরিয়া কমিটির ডাকে। দিল্লিতে আন্দোলনরত কৃষকদের প্রতি সংহতি জানিয়ে আজ জাঠা বেরহয় লক্ষণপুর থেকে ঝালুয়াড় বেড় প্রযন্ত প্রায় ১০ কিমিঃ পথ অতিক্রম করে। এই জাঠায় সর্বস্তরের মানুষের অংশগ্রহণ চোখে পড়ার মতো। জাঠায় নেতৃত্ব দেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী ও হাওড়া জেলা কমিটির সদস্য কমরেড মোহন্ত চ্যাটার্জী উপস্থিত ছিলেন এরিয়া কমিটির সদস্য কমরেড অশোক পাল সি আই টি ইউ এর পক্ষে উপস্থিত ছিলেন কমরেড উত্তম বেরা ও শেখ জাহাঙ্গীর।

রক্তদান_জীবনদান ২য় বর্ষ……
অবশেষে সপ্তম পর্যায়ের ত্রাণ (বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের মধ্যে শীতকালীন পোশাক বিতরণ)ও রক্তদান।

জানাচ্ছেন সৌমেন বাগ- লক ডাউনের ফলে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত মানুষজনের পাশে ধারাবাহিকভাবে বিগত এপ্রিল,২০২০ থেকে শিক্ষকরা. আরও, সুনির্দিষ্ট করে বললে এবিপিটিএ উলুবেড়িয়া পূর্বচক্র আজ তার সপ্তম পর্যায়ে রক্তদাতা মোট:-৩১জন। উদ্বোধক:- ডাক্তার সন্দীপ মুখার্জী, প্রখ্যাত ডার্মাটোলজিস্ট। জেলা- রাজ্য নেতৃত্ব। উপস্থিত ছিলেন. কমরেড জেলা- সম্পাদক সমীর মান্না এবং আনসার আলী মোল্লা, প্রদীপ দত্ত, পি রাজা রাও, সেলিম আলি মোল্লা, সঞ্জয় সাহা সহ বিশিষ্ট জনেরা।

নিজস্ব সংবাদদাতা – আজ সারা ভারত কৃষকসভার আহ্বানে বহারিয়া বাজার থেকে সাদৎপুর বাজার পর্যন্ত এক কৃষক জাঠা অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন কৃষক নেতা বাসুদেব মান্না। দিল্লির কৃষক আন্দোলনের পাশে আছেন রাজ্যের লড়াকু কৃষকরা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।