রাজ্য

এস‌এফ‌আই সিউড়ি লোকাল কমিটির উদ্যোগে চলছে ফ্রি কোচিং ক্যাম্প।


রাহুল চ্যাটার্জি: চিন্তন নিউজ :বীরভূম,১৭ ই ফেব্রুয়ারি:এস‌এফ‌আই সিউড়ি লোকাল কমিটির উদ্যোগে নগরীর কাছে বড়গ্রামে চলছে ফ্রি কোচিং ক্যাম্প। গত ২৬শে জানুয়ারি শুরু হয়েছে পথ চলা।। মাস্টারদা সূর্য সেন পাঠশালা এই মুহূর্তে ৮২ জন ছাত্র-ছাত্রী নিয়ে পুরোদমে চলছে। পাঠশালার শিক্ষক, ক্লাস ১ থেকে ১০ সমস্ত ছাত্র -ছাত্রী আর এস.এফ.আই -এর সকলেই এই কোচিং সেন্টার চালিয়ে নিয়ে যাওয়ার জন্য বদ্ধপরিকর।

গ্রামের একজন সহৃদয় ব্যক্তি নিজের একটি বাড়ি এই পাঠশালা কে সাময়িক ব্যবহারের জন্য দিয়েছেন। নির্মিয়মান বলে বলে সেখানে আলো-পাখা এইসব নেই। উদ্যোক্তাদের আবেদন আলোটা এখন খুবই দরকার, আর কয়দিন পরে গরমে পাখা টাও খুব জরুরি।


এছাড়াও পাঠশালার জন্য আলাদা একটা ফান্ড-এরও দরকার,পাঠশালার এবং ছাত্র-ছাত্রীদের হঠাৎ কোনো দরকারের জন্য। তাদের অনেকেরই পরিবারের অবস্থা স্বচ্ছল নয়, সেইজন্য কারোর দরকার হলে তার জন্য পড়াশোনার সরঞ্জামও দিতে হয়। সকল সাধারণ মানুষের সাহায্য ও ভালোবাসা কাম্য এই পাঠশালা চালিয়ে যাওয়ার জন্য।

প্রতিকূল পরিবেশে যেভাবে এগিয়ে চলছে এলাকার মানুষের ঐকান্তিক সহযোগিতায় আর অকুন্ঠ ভালোবাসায় তা প্রেরনা দান করছে পড়ুয়াদের।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।