জেলা

টুকরো খবর, পূর্ব বর্ধমান জেলা।


চিন্তন নিউজ:১৮ই আগস্ট:-সংবাদদাতা- সমীর দাস:- পূর্ব সিদ্ধান্ত অনুযায়ী গতকাল কালনা জোনালের অন্তর্গত কৃষ্ণদেবপুর অঞ্চলের কৃষ্ণদেবপুর ১নং ও ২নং বিদ্যালয় সংলগ্ন সংলগ্ন স্থানে এবিপিটিএ , এবিটিএ, এস‌এফ‌আই, ডিওয়াইএফ‌আই এর যৌথ উদ্যোগে জনবিরোধী নয়া শিক্ষাবিলের বিরুদ্ধে অবস্থান বিক্ষোভ কর্মসূচী পালন করা হল।সভায় সভাপতিত্ব করেন এবিপিটিএজেলা সভাপতি কমঃ রাধেশ্যাম দাস।বক্তব্য রাখেন কমঃ সুজয় সাহা(ABPTA),কমঃ অভিজিত ব্যানার্জী(ABTA),কমঃ প্রবীর ভৌমিক(SFI),কমঃ ডালু ও অন্যান্যরা।সভায় উপস্থিত ছিল নজরকারা।

প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষক (ABTA/ABPTA) সংগঠনের পক্ষ থেকে আজকে সুবোধ স্মৃতি রোড় ও শীষমহল লজ পল্লীতে,কাটোয়া। ‘স‍্যানিটাইজ’ কর্মসূচী।

ডিওয়াইএফ‌আই, এস‌এফ‌আই, সিআইটিইউ, এআইডিডব্লিউএ,এবিপিটিএ,ছবিটিতে ও বস্তি উন্নয়ন সমিতির উদ্যোগে ৭ দফা দাবীতে কালনা মহকুমা ইলেকট্রিক ডিভিশনাল ম্যানেজারের নিকট ডেপুটেশন জি-৫ এর ওয়েব সিরিজে স্বাধীনতা সংগ্রামের বীর শহীদ ক্ষুদিরাম বসুকে দুষ্কৃতি হিসাবে চিহ্নিত করার প্রতিবাদে পথসভা করা হ’ল

সংবাদ সংগ্রহ – নতুন চিঠি:- পূর্বস্থলী- কাটোয়া- ব্যান্ডেল রেললাইনের নবদ্বীপ ও সমুদ্রগড় রেলস্টেশনের মাঝে জলুইডাঙ্গা গ্রামের পর এবার ব্যাপক ভাঙণ দেখা দিয়েছে কিশোরগঞ্জ গ্রামেও। প্রতিরোধ কাজ শুরু হলেও ভাঙণ অব্যাহত। এখানে বারোশো সংখ্যালঘু পরিবারের বাস, যাদের পেশা চাষ আবাদ। বসত বাড়ি, স্কুল, খেলার মাঠের সাথে সাথে কৃষি জমিও ভাঙণের শিকার। পূর্বস্থলী ১ বিডিও নীতিশ ঢালি জানান, এই ব্যাপারে প্রশাসন সেচ দপ্তরকে দেখতে বলেছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।