জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, ২১ শে ফেব্রুয়ারী, ২০২২ – সৃজন ভট্টাচার্য ও দীপ্সিতা ধর এলেন বর্ধমান পৌরসভা নির্বাচনী প্রচারে।প্রচারের শুরুতে আনিস খানের প্রতিকৃতিতে মাল্যদান করে শ্রদ্ধা নিবেদন করেন সৃজন ভট্টাচার্য, দীপ্সীতা ধর, অপূর্ব চ্যাটার্জী, অনির্বাণ রায়চৌধুরী ও পৌরসভা নির্বাচনে অংশগ্রহণকারী ১২,১৩,১৪,১৫ এবং ১৬ নং ওয়ার্ডের প্রার্থীরা ও অন্যান্য সিপিআই (এম) সদস্য, নেতৃত্ব।

শহিদ প্রদীপ তা ও শহিদ কমল গায়েন স্মরণে ডি ওয়াই এফ আই বর্ধমান সদর ১ আঞ্চলিক কমিটির রক্তদান শিবির সংগঠিত হলো দেওয়ানদীঘি শহিদ স্মৃতি ভবন সংলগ্ন শহিদ শিবশঙ্কর সেবা সদনে। ৩ জন যুবতী সহ মোট ৫০ জন রক্তদান করেন। রক্তদান শিবিরের প্রথমেই সংগঠনের পতাকা উত্তোলন করেন সংগঠনের আঞ্চলিক কমিটির সভাপতি শৌভিক সরকার। দুই বীর শহিদদের প্রতিকৃতিতে শ্রদ্ধা জ্ঞাপন করেন শৌভিক সরকার। সম্পাদক চন্দন সোম, গণআন্দোলনের নেতা মহবুব আলম, মৃণাল কর্মকার, দেবু রায়, অশোক ঘোষ, প্রবীর তা, ক্ষেতমজুর নেতা সেক সালালউদ্দিন, প্রাক্তন যুব নেতা ও শ্রমিক নেতা শ্রীকান্ত ঘোষ, ছাত্রনেতা কমরেড উজ্জ্বল দাস, শিবশঙ্কর সেবা সদনের পক্ষেও মাল্যদান করা হয়।যুব ফেডারেশন বর্ধমান সদর ১ আঞ্চলিক কমিটির সদস্যরা ও রক্তদাতারা মাল্যদান করেন।

ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন পূর্বস্থলীর ১নং আঞ্চলিক কমিটির নসরৎপুর ইউনিটির উদ্যগে ভাষা শহিদের স্মরণে রক্তদান শিবির ও ছাত্র নেতা আনিশ খান হত্যার প্রতিবাদে ধিক্কার সভা অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন আঞ্চলিক কমিটির সম্পাদক সীতানাথ বসাক,রাজ্য কমিটির সদস্য বীরেশ্বর নন্দী,ও জেলা কমিটির সভাপতি স্বর্ণেন্দু দাস।শিবিরে মোট রক্ত দাতা ৯০ জন। মহিলা ২৩ জন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।