জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ৭ ই ফেব্রুয়ারি – বর্ধমান শহর ৮ নম্বর ওয়ার্ড প্রাথমিক কমিটির উদ্যোগে সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতি শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করে।

কালনা সি,পি, আই (এম ) কালনা ২ ও শহর এরিয়া কমিটির উদ্যোগে মোটরসাইকেল মিছিল হয়। ১৯ – শে ফেব্রুয়ারী কালনায় মহম্মদ সেলিমের জনসভা সফল করার লক্ষ্যে এবং ২৮ – শে ফেব্রুয়ারী ব্রিগেড সমাবেশ সফল করার লক্ষ্যে কালনা ২ – র বৈদ্যপুর রথতলা থেকে শুরু করে কালনা শহরের মধ্যে দিয়ে পূর্ব সাতগাছির মদনগোপাল তলায় শেষ হয় । এই মিছিল করেন সনাতন টুডু। বক্তব্য রাখেন অরুনাভ চক্রবর্তী , জয়দীপ ভট্টাচার্য্য , সুজয় প্রসাদ সাহা।

নবান্ন অভিযানের সমর্থনে বিভিন্ন জায়গায় পথসভা, মিছিল ইত্যাদির আয়োজন হয়। ডি ওয়াই এফ আই, কাটোয়া পানুহাটে বাজার অঞ্চলে জমায়েত ও সভা হয়। বক্তব্য রাখেন অনির্বাণ রায় চৌধুরী।

ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন ও ছাত্র ফেডারেশনের উদ্যোগে খণ্ডঘোষ এরিয়া কমিটি এলাকায় পোলেমপুর মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়, নবান্ন অভিযানকে সফল করার জন্য। উপস্থিত ছিলেন যুব, ছাত্র ফেডারেশনের জেলা সভাপতি স্বর্ণেন্দু দাস ,বিশ্বরূপ হাজরা, খন্ডঘোষ-২ এর সভাপতি ফজলুর রহমান প্রাক্তন যুব আন্দোলনের নেতা জিয়াউল হক , মঈন উদ্দিন মিদ্দা,ও গণ আন্দোলনের নেতৃত্ব মাহফুজ রহমান, চিত্তরঞ্জন সন্ন্যাসী উপস্থিত ছিলেন সভায়। সভাপতিত্ব করেন প্রাক্তন যুব নেতৃত্ব ইন্দ্রজিৎ পান।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।