জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ১৩ জুন, ২০২২ –
সি,পি, আই (এম) কালনা ২ এরিয়া কমিটির উদ্যোগে বাদলা ৪ নং শাখার প্রয়াত সত্যজিৎ ঘোষ ও সিদ্বেশ্বর হেমরমের স্মরণ সভা হল। সত্যজিৎ ঘোষ যুব আন্দোলনের মধ্য দিয়ে ২০০৭ সালে পার্টির সদস্য পদ অর্জন করেন , পরে বাদলা ৪ নং শাখার সম্পাদকদের দায়িত্ব পালন করেন। গত ১৮- ই জানুয়ারি ২০২২ দূরারোগ্য ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন।
সিদ্বেশ্বর হেমরম কৃষক আন্দোলনের মধ্যে দিয়ে ১৯৯০ সালে পার্টির সদস্য পদ অর্জন করেন। দুই জনপ্রিয় সদস্যের বাড়ি বাদলা অঞ্চলের চাঁগ্ৰামে। প্রয়াত কমরেডদের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও স্মৃতিচারণ করেন মহম্মদ শা, উদয় গোস্বামী, জয়দীপ ভট্রাচার্য্য, পিযুষ চ্যাটার্জী ও অতুল দাস প্রমূখ। স্মৃতিচারণ সভায় সভাপতিত্ব করেন প্রবীণ নেতৃত্ব সুধীর ঘটক ।

আজ ভারতের যুব ফেডারেশন, বর্ধমান শহর ২নং আঞ্চলিক কমিটি ও ছাত্র ফেডারেশন, বর্ধমান শহর লোকাল কমিটির পক্ষে “উচ্চমাধ্যমিক ২০২২” পরীক্ষায় রাজ্যে অষ্টম স্থানাধিকারী প্রিয়াঙ্কা আদক’কের হাতে তুলে দেওয়া হলো “শহীদ কমরেড নিত্য পাল এবং শহীদ কমরেড প্রদীপ তা স্কলারশিপ” বাবদ নগদ ১০,০০০/- টাকা।

যুব ফেডারেশন -বর্ধমান শহর ২নং আঞ্চলিক কমিটি ও ছাত্র ফেডারেশন বর্ধমান শহর লোকাল কমিটি প্রিয়াঙ্কার পড়াশোনার জন্য ওর প্রয়োজন মতো সবসময় পাশে থাকবে বলে জানায়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।