জেলা

মিথ্যা মামলায় বেকসুর খালাস উত্তর দিনাজপুর জেলার ১১ জন ছাত্র যুব নেতৃত্ব।


শিপ্রা সমাদ্দার: চিন্তন নিউজ:১০ই মার্চ:– ছ’বছর পর রায়গঞ্জ সুরেন্দ্রনাথ কলেজ নির্বাচনের মামলায় বেকসুর খালাস পেলেন ১১ জন ডিওয়াইএফআই এবং এসএফআই নেতৃত্ব। এদিন উত্তর দিনাজপুর জেলা আদালতের সিভিল জজ কোর্টের বিচারক উদয় রানা অভিযুক্তদের বেকসুর খালাস ঘোষণা করেন। ছাত্র যুবদের পক্ষে আইনজীবী ছিলেন সঞ্জীব নাগ। 

ডিওয়াইএফআই’র উত্তর দিনাজপুর জেলার প্রাক্তন  সম্পাদক কার্তিক দাস জানিয়েছেন ” তৃণমূল ছাত্র পরিষদের এক নেতার মিথ্যা অভিযোগের ভিত্তিতে ডিওয়াইএফ‌আই ও এস‌এফ‌আই এর ছাত্রযুবদের বিরুদ্ধে পুলিশ মিথ্যা মামলা সাজিয়েছিল। এদিন আদালতে ঘটনা যে চরম মিথ্যা তা প্রমাণ হয়ে গেল। এটা সত্যের জয়। ” আগামীতে যে বড় নির্বাচনী সংগ্রাম হবে তাতে নিশ্চিত এর একটা প্রভাব পডবেই। এটা সত্যের জয় জানালেন ডিওয়াইএফআই জেলা সম্পাদক ইন্দ্রজিত বর্মণ। 

প্রসঙ্গত গত ২০১৫ সালের ২১ ফেব্রুয়ারি রায়গঞ্জ সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র সংসদের নির্বাচনকে ঘিরে উত্তপ্ত হয়ে উঠেছিল কলেজ চত্বর। তৃণমূল ছাত্র পরিষদের কর্মীদের সাথে সংঘর্ষ বেধে যায় এসএফআই কর্মীদের। এই ঘটনাকে কেন্দ্র করে রায়গঞ্জ থানার পুলিশ ছাত্রযুব নেতৃত্ব সুজয় নন্দী, কার্তিক দাস, তন্ময় সাহা, ইন্দ্রজিৎ বর্মণ, নারায়ণ সাহা, গৌরব সাহা, সোলেমান আলি, প্রশান্ত সরকার, খোকন চক্রবর্তী এবং বাবান দের নামে মামলা করে তৃণমূলের নেতৃত্ব। ৮ মার্চ পুলিশ তাদের জেলে পাঠায়। এদের মধ্যে সুজয় নন্দী, কার্তিক দাস, তন্ময় সাহার জেল হেপাজতে যেতে হয়। ধৃতদের বিরুদ্ধে ৩২৩, ৩২৬, ৩৪১, ৩০৭, ৫০৬, ৩৪ আইপিসি ধারায় মামলা দায়ের করা হয়। ২০১৫ সালের ১০ই এপ্রিল তাদের জামিন হলেও মামলা চলছিল। আজ তার নিষ্পত্তি হলো। অবশেষে সত্যের জয় হলো।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।