রাজ্য

সামাজিক দায়বদ্ধতা থেকে মানুষের পাশে আছে ডি ওয়াই এফ আই।


রাহুল চ্যাটার্জি:চিন্তন নিউজ:২৯শে মার্চ:- লক ডাউন চলছে। সারা দেশ ঘরবন্দি। তারমধ্যেই সামাজিক দায়বদ্ধতা থেকে মানুষের পাশে আছে ডি ওয়াই এফ আই।
রামপুরহাট ২ নং ব্লকের মাড়গ্রামের ইয়াসিন আলি পেশায় পরিযায়ী শ্রমিক। তিন মাস আগে পেটের টানে রাজমিস্ত্রির কাজ করতে যান মুম্বাই।

করোনা ভাইরাসের সংক্রমণের কারনে লক ডাউন চলছে। এখন ফিরে আসার সুযোগ নেই। মুম্বাই থেকে শনিবার রাত্রে ইয়াসিন আলি ফোন করেন ডি ওয়াই এফ আই বীরভূম জেলা সভাপতি অমিতাভ সিংকে। ফোনে ইয়াসিন বলেন “আমার বাড়ি ফেরার ব্যবস্থা করুন”। এর সাথেই তিনি অনুরোধ করেন তার বাড়িতে তার বৃদ্ধ শ্বাশুড়ি, মা, স্ত্রী, প্রতিবন্ধী ভাই, দুটি শিশু পুত্রের জন্য খাদ্যের ব্যবস্থা করে দিতে। তার পরিবার খাদ্য সংকটের মধ্যে আছে। আজ ডি ওয়াই এফ আই স্বেচ্ছাসেবকরা মাড়গ্রামে তার বাড়ি গিয়ে তার স্ত্রীর হাতে চাল, ডাল, তেল ও জরুরি দ্রব্য পোঁছে দিয়ে আসেন। স্বেচ্ছাসেবক দলে ছিলেন যুব নেতা জান্নাতুল মির্জা, রনি মন্ডলরা। ইয়াসিন আলীকে সাহায্যের জন্য ইতিমধ্যে ডি ওয়াই এফ আই নেতৃত্ব মুম্বাইয়ের সি আই টি ইউ নেতাদের সাথে যোগাযোগ করেন। ইয়াসিন আলিকে সাহায্যের জন্য মুম্বাইয়ের সি আই টি ইউ নেতারা উদ্যোগ গ্রহণ করেছেন। ইয়াসিন আলির পরিবারের খাদ্যের দায়িত্ব যুব কর্মীরা নিয়েছেন। ইয়াসিন আলীর পরিবারের পাশে আছে ডি ওয়াই এফ আই ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।