জেলা

জেলার টুকরো খবর



সায়ঙ্ক মন্ডল:-চিন্তন নিউজ:-৫ই জুলাই সোনারপুর:- সি আই টি ইউ সোনারপুর পশ্চিম এরিয়া কো-অর্ডিনেশন কমিটির আহ্বানে স্বেচ্ছায় রক্তদান শিবির অনুষ্ঠিত হলো । বৃষ্টি উপেক্ষা করেও ৮৩ জন রক্তদাতা তাদের মূল্যবান রক্ত দান করলেন।এদিন এই রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন শমীক লাহিড়ি , বিমান বসু , সুজন চক্রবর্তী মহাশয়।

সায়ঙ্ক মন্ডল:চিন্তনকে জানাচ্ছেন উত্তরচব্বিশপরগনা থেকে , আজ সাহাপুর কলোনীতে আমফানের ক্ষতিগ্রস্তদেরকে সাহায্যর জন্য অর্থ তুলে দেওয়া হলো সি.পি.আই(এম)এর পলিটব্যুরোর সদস্য কমরেড মোহাম্মদ সেলিমের হাতে।

সায়ঙ্ক মন্ডলের:-হাওড়ার নিউজ:- হাওড়া ময়দানে আজ কেন্দ্রীয় সরকারের অডিনেন্স বাতিল করার দাবিতে আজ সি আই টি ইউ সহ বিভিন্ন ট্রেড ইউনিয়নের পক্ষ থেকে বিক্ষোভ কর্মসূচি পালিত হলো।

সায়ঙ্ক মন্ডল:- উত্তর ২৪ পরগনা:-লকডাউন চলাকালীন সময়ে ছাত্র ছাত্রীদের সমস্ত ফিস মকুব করতে হবে ।
বেসরকারী স্কুলে অতিরিক্ত ফিস নেওয়া চলবে না ।
সমস্ত ছাত্র ছাত্রী কে মিড্ ডে মিলের ব্যবস্থা সরকার কে সুনিশ্চিত করতে হবে ।
উচ্চ মাধ্যমিক পরীক্ষাথীদের ক্ষেত্রে নির্ভুল মুল্যায়নের ব্যবস্থা করতে হবে ।
নতুন শিক্ষাবষ শুরুর ক্ষেত্রে ছাত্র ছাত্রী ও অভিভাবক দের মতামত কে গুরুত্ব দিতে হবে এই দাবিতে ভারতের ছাত্র ফেডারেশন উত্তর ২৪ পরগনা জেলা কমিটির অবস্থান বিক্ষোভ মিছিল ও পথ অবরোধ অপদার্থ শিক্ষামন্ত্রীর কুশপুতুল দাহ করা হয় ।এদিন এই বিক্ষোব সভাতে উপস্থিত ছিলেন ভারতের ছাত্র ফেডারেশন পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সম্পাদক সৃজন ভট্টাচার্য ও উওর ২৪ পরগনা জেলা কমিটির সম্পাদক রানা রায় ও প্রমুখ নেতৃবৃন্দ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।