রাজ্য

পার্কস্ট্রিট মেট্রো স্টেশনে মর্মান্তিক দুর্ঘটনা


নিউজডেস্ক, চিন্তন নিউজ, ১৩ জুলাই: আবার দুর্ঘটনা মেট্রো রেলে। নামতে গিয়ে দরজায় আটকে গেল যাত্রীর হাত। সেই অবস্থাতেই তাঁকে নিয়ে ছুটল মেট্রো। সুড়ঙ্গে উদ্ধার হল যাত্রীর দেহ। এমনই মর্মান্তিক দুর্ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে যাত্রীদের মধ্যে।

কলকাতার মেট্রোরেলের ইতিহাসে যাকে হলে নজিরবিহীন দুর্ঘটনা। এর আগে কখনও এমন চূড়ান্ত গাফিলতি চোখে পড়েনি। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে পার্ক স্ট্রিট মেট্রো স্টেশনে।

দরজায় আটকে যায় এক যাত্রীর হাত। সেসব না দেখেই চলতে শুরু করে মেট্রো। যাত্রীদের চিৎকারেও থামেনি মেট্রো। নিজের মতো গতি নিয়েছে। বাইরে তখন ঘষটাতে ঘষটাতে যাচ্ছে যাত্রীর শরীর‌। পরে সুড়ঙ্গের মধ্যে উদ্ধার হয় যাত্রীর দেহ। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে জানান। যাত্রীর পরিচয় এখনও জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্টেশনে নিরাপত্তারক্ষীরা থাকা সত্ত্বেও ট্রেনটি ওই যাত্রীকে নিয়ে ছুটে যায়। এমনকি ট্রেনের ভিতরে আপতকালীন ব্যবস্থাও কাজ করেনি। প্লাটফর্মে নিরাপত্তারক্ষী থাকা সত্ত্বেও কেন এমন ঘটনা ঘটল তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। যাত্রীদের মধ্যেও এই নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।