দেশ রাজ্য

ভোটার কার্ড ভেরিফিকেশন-উৎকন্ঠিত মানুষের পাশে সিপিআইএম দলের কর্মীরা।


সুপর্ণা রায়:চিন্তন নিউজ:৪ঠাঅক্টোবর:–ভোটার পরিচয় যাচাই এর পাশে ফোন হাতে অনলাইন সহায়তা সহায়তার হাত বাড়িয়ছে সিপিআইএম কর্মীরা।। সাহায্য নিতে ছুটে আসছে সাধারণ মানুষ।। সর্বত্র শিবির গড়ে উৎকন্ঠায় জেরবার মানুষের পাশে দাঁড়াচ্ছেন কর্মীরা।। শারদ উৎসবের মাঝেও চলছে সহায়তার কাজ।।
পূজার বুকস্টলেেও ফোন হাতে থাকবেন কর্মীরা।।

এখন এন আর সি আতঙ্কের মধ্যে এসেছে ভোটার পরিচয় যাচায়ের কাজ।। রাজ্যজুড়ে শ’য়ে শ’য়ে শিবির গড়ে ভোটার পরিচয় যাচায়ের কাজ চলছে।।রাত পর্যন্ত সহায়তা নিয়ে চলছে মানুষ।।

কিন্তু কিভাবে চলছে সহায়তা???২১ শে সেপ্টেম্বর একটি ওয়ার্ক্শপ করে এরিয়া কমিটি। সেখানে উপস্থিত ছিলেন ১০০ কর্মী। সিপিআইএম এর দরদি আই টি কর্মী,, প্রযুক্তি বিদ এসে কিভাবে ভোটার পরিচয় যাচাই করতে হবে তার তালিম দিয়ে যান বুথের কর্মীদের।। পরদিন সকাল থেকে বারাসাত পৌর এলাকায়।।ইছাপুর নীলগঞ্জ এলাকায় চালু হয়ে যায় সহায়তা শিবির।। রোজ আসছেন মানূষ সাথে আধার কার্ড আর ভোটার কার্ড।।। যাচাই করার সময় কোন ভুল থাকলে তাও সংশোধন করে দিচ্ছে।। যারা শিখে বেরচ্ছেন তারা আবার অন্য দের শেখাচ্ছেন এবং অন্যান্য দের সহায়তা করছেন_একথা জানান এলাকার সিপিআইএম নেতা মৃনাল মজুমদার।। ইতিমধ্যে ৬৮ টি শিবির হয়েছে ১০০ টা করার লক্ষ্য মাত্রা আছে


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।