রাজ্য

দুর্গাপুরের শোভাপুর অঞ্চলে নিরন্ন মানুষের পাশে সিপিআই(এম) ইস্পাত এরিয়া


চিন্তন ওয়েব ডেস্ক, শংকর পাল, দুর্গাপূর: মানুষের পাশে থাকার বার্তা নিয়ে নিরন্ন মানুষের হাতে তুলে দেওয়া হ’চ্ছে বিভিন্ন খাদ্য সামগ্রী। দুর্গাপুরের বিভিন্ন জায়গাতেই দুর্গাপুর ইস্পাত শ্রমিক সংগঠনের উদ্যোগে খাদ্য সামগ্রী সরবরাহ হচ্ছে শহরের লাগোয়া গ্রামে।

আজ সিপিআইএম দুর্গাপুর ইস্পাত ১নং এরিয়া কমিটির উদ্যোগে অনুষ্ঠিত হলো খাদ্য দ্রব্য বন্টনের কর্মসূচি। লক ডাউনের মধ্যে একটা বড় সময় পেরিয়েছে সেই সঙ্গে বেড়েছে কাজ হারানো মানুষের সংখ্যা। আর্থিক সংকট ঘনীভূত হয়েছে বিভিন্ন পরিবারে সামাজিক দায়বদ্ধতার স্বার্থে দুর্গাপুর ইস্পাত শ্রমিকরাও মানুষের পাশে বিভিন্ন ধরনের খাদ্যদ্রব্য তুলে দেবার ক্ষেত্রে। দুর্গাপুরের পার্শ্ববর্তী অঞ্চলেও এই ধরনের কর্মসূচি চলবে বলে জানান নেতৃত্বরা।

দুর্গাপুর ইস্পাত ১নং এরিয়া কমিটির পক্ষ থেকে দুর্গাপুর শোভাপুর গ্রামের বাউড়িপাড়া ও মাঝিপাড়ার প্রায় ১৭৫ টি পরিবারের হাতে চাল, ডাল, মুড়ি, সোয়াবিন, বিস্কুট, চিঁড়ে, গুড় ইত‍্যাদি তুলে দেওয়া হয়। উপস্থিত ছিলেন দুর্গাপুর পূর্বের বিধায়ক সন্তোষ দেবরায়, পার্টি ও শ্রমিক আন্দোলনের নেতা সুবীর সেনগুপ্ত, বিশ্বরূপ ব‍্যানার্জী, ললিত মিশ্র ,দীপক ঘোষ সহ অন্যান্য নেতৃত্ব।।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।