জেলা রাজনৈতিক

মুকুন্দপুর শ্রমজীবী রান্নাঘর চালাতে কিছু সহৃদয় ব্যক্তির অবদান


দেবু রায়: চিন্তন নিউজ:২৬শে জুন:- সিপিআই(এম) যাদবপুর পূর্ব এরিয়া কমিটির উদ্যোগে ১৬ই জুন সন্ধ্যায় মুকুন্দপুরে শুরু হয়েছে কমিউনিটি কিচেন। আজ একাদশ দিনের সন্ধ্যায় দশটি বিতরণ কেন্দ্র থেকে এলাকার ৬০০ জন মেহনতি মানুষের হাতে তুলে দেওয়া হয়েছে রাতের খাবার। আজও কমরেডদের সঙ্গে খাবার প‍্যাকেট করলেন ১০৩ নং ওয়ার্ডের কাউন্সিলর কমঃ নন্দিতা রায়।

আজকে রিজার্ভ ব‍্যাঙ্ক এমপ্লয়িজ এ্যাসোসিয়েশন মুকুন্দপুর শ্রমজীবী রান্নাঘরের জন্য তিরিশ হাজার টাকা যাদবপুরের বিধায়ক ডঃ সুজন চক্রবর্তীর উপস্থিতিতে ১০৩ নং ওয়ার্ডের কাউন্সিলর কমঃ নন্দিতা রায়ের হাতে তুলে দিলেন।

চকগড়িয়ার বাসিন্দা প্রয়াত সুনীলবরণ পূজারী স্মরণে দুই পুত্র ডাঃ সব‍্যসাচী পূজারী এবং ডঃ শিলাদিত্য পূজারী মুকুন্দপুর শ্রমজীবী রান্নাঘরে পঁচিশ হাজার টাকা পাঠিয়েছেন। ওনাদের মা’ এরিয়া কমিটির সদস‍্যা কমঃ শিখা পূজারী পঁচিশ হাজার টাকার চেক তুলে দিলেন যাদবপুরের বিধায়ক ডঃ সুজন চক্রবর্তী’র হাতে।

কমঃ নীহারিকা দে স্মরণে সন্তোষপুরের বাসিন্দা শ্রীমতি স্মিতা ভট্টাচার্য ও শ্রী শুভঙ্কর ভট্টাচার্য মুকুন্দপুর শ্রমজীবী রান্নাঘরের জন্য বারো হাজার টাকার চেক তুলে দিলেন যাদবপুরের বিধায়ক ডঃ সুজন চক্রবর্তী’র হাতে।

চকগড়িয়ার বাসিন্দা প্রয়াত সুনীল কৃষ্ণ সাহা স্মরণে স্ত্রী শ্রীমতি রাধা সাহা মুকুন্দপুর শ্রমজীবী রান্নাঘরে পনেরো হাজার টাকা পাঠিয়েছেন। আমাদের এরিয়া কমিটির সদস‍্যা কমঃ শিখা পূজারী ঐ পনেরো হাজার টাকার চেক তুলে দিলেন যাদবপুরের বিধায়ক ডঃ সুজন চক্রবর্তী’র হাতে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।