জেলা রাজ্য

বাগনানের ঘটনা, এবং শাসকদলের মন্ত্রীর মন্তব্যের বিরুদ্ধে ডিওয়াইএফ‌আই – এস‌এফ‌আই ও সারাভারত গণতান্ত্রিক মহিলা সমিতির বিক্ষোভ কর্মসূচি


দেবপ্রসাদ মন্ডল,মালদা:-চিন্তন নিউজ:-২৬শে জুন বাগনান:- হাওড়ার বাগনানে তৃনমূল পরিচালিত পঞ্চায়েত সদস্যা রমা বেরার স্বামী কুশ বেরা তৃনমূল নেতা দ্বারা দ্বিতীয় বর্ষের ছাত্রীর শ্লীলতাহানি, তার মাকে সিঁড়ি থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ায় তাঁর মৃত্যু ঘটে। এবং মন্ত্রী অরুপ রায় এর ঐ ছাত্রী সম্বন্ধে অশালীন মন্তব্য এর প্রতিবাদে সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির ,#মালদা শহরের হেড পোস্ট অফিস মোড়ে বিক্ষোভ প্রদর্শন।

● দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দিতে হবে।
● মন্ত্রী অরুপ রায়কে অশালীন মন্তব্যের জন্য ক্ষমা চাইতে হবে।

সায়ঙ্ক মন্ডলের রিপোর্ট:- ঐ এক‌ই ঘটনার প্রতিবাদে আজ বাগানানে ভারতের ছাত্র ফেডারেশন, ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন, ও সারা ভারত মহিলা সমিতি উদ্যোগে হাওড়া জেলার বাগনানে বিক্ষোভ কর্মসূচি হয় ।বিক্ষোভ কর্মসূচি চলার সময় পুলিশ এসে হাজির হলে বিক্ষোভকারিদের উঠে যেতে বলে, এবং এই নিয়ে পুলিশের সাথে তাদের বচসা বাঁধে। এর পর তারা সেখানে বিক্ষোম কর্মসূচি পালন করে থানাতে ডেপুটেশন দেন।

এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ভারতের ছাত্র ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সদস্যা নবনীতা চক্রবর্তী ও হাওড়া জেলার ছাত্র ছাত্রী নেতৃবৃন্দ গণতান্ত্রিক যুব ফেডারেশন পক্ষে উপস্থিত ছিলেন রাজ্য কমিটির সম্পাদক সায়নদীপ মিত্র ও তমলুকের বিধায়ক ইব্রাহিম আলি মহাশয় সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতি পক্ষে উপস্থিত ছিলেন কনিনীকা ঘোষ বোস ।তারা স্পষ্টভাবে জানান এই ঘটনার সঠিক বিচার না পেলে তারা আর বৃহত্তর আন্দোলনের দিকে যাবেন বলে জানিয়েছেন নেতৃবৃন্দ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।