রাজনৈতিক রাজ্য

“মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাগবত পাঠ”


নিউজ ডেস্ক: চিন্তন নিউজ:৩০ মে:—সিবিআই তদন্তের হাত থেকে ভাইপোকে বাঁচাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছুটে গেলেন আর‌এস‌এস প্রধান মোহন ভাগবতের কাছে,— এমনই বক্তব্য সিপিআই((এম) পশ্চিমবঙ্গ রাজ্য সম্পাদক মহম্মদ সেলিমের। মহম্মদ সেলিম ২৯শে মে সিপিআইএম দফতরে বসে সাংবাদিক সম্মেলনে বলেন, “শুধু লিপস অ্যাণ্ড বাউন্ডস নয়। ভাইপো আর তাঁর স্ত্রীর কোন কোন অ্যাকাউন্টে পাচারের টাকা গেছে সমস্ত পাচারের টাকা এ ঘাট ও ঘাট ঘুরে .কালীঘাটে গিয়েছে।” এই মর্মে সেলিম বলেন যে , এই বক্তব্যের সপক্ষে প্রমাণ‌ও আছে। ইডি,সিবিআই তদন্তের হাত থেকে রেহায় পেতেই নাগপুর ছুটে গেছিলেন মমতা।

মহম্মদ সেলিম আর‌ও বলেন, যখন অভিষেক বন্দ্যোপাধ্যায় ও তার স্ত্রীকে নিয়ে কোর্টে কোনোভাবেই স্বস্তি পাওয়া গেল না, তখন তাদের প্রতিনিধি হয়ে স্বয়ং মুখ্যমন্ত্রী মোহন ভাগবতের কাছে আশ্বাস নিয়ে এসেছেন, ইডি বা সিবিআই এর হাত থেকে বাঁচিয়ে দেবেন।যদিও এই বিষয় তৃণমূল, বিজেপি দুই দলের নেতৃত্ব অস্বীকার করেছে।

প্রসঙ্গত: সম্প্রতি পশ্চিম মেদিনীপুর এক॥ প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রীর মুখে মোহন ভাগবতের নাম শোনা যায়। শুধু তাই নয়, মোহন ভাগবতের পশ্চিম মেদিনীপুর আসার কথা উল্লেখ করে তিনি বলেছিলেন, প্রশাসনের তরফ থেকে ভাগবতের কাছে ফল মিষ্টি পাঠাতে এবং ওনাকে যথাযথ সম্মান প্রদর্শনের সহিত খেয়াল রাখতে।

যদিও বামফ্রন্টের বিধানসভার প্রতিনিধি নেই। তাতে কি?? বাইরে থেকেই আন্দোলন হবে। বিধানসভায় এই মর্মে কোনো শোরগোল হবে না ঠিকই কিন্তু এই ঘটনার বিরোধিতায় বামপন্থীরা বিধানসভার বাইরে থেকেই আন্দোলন চালিয়ে যাবে।।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।