রাজ্য

কোভিড চিকিৎসার জন্য নিজের ফ্ল্যাট পি‌আর সিকে দান করলেন বাঁশদ্রোণীর ছায়া পালিত


সূপর্ণা রায়: চিন্তন নিউজ:৩০শে সেপ্টেম্বর:- হুগলির বাঁশদ্রোণীর ছায়া পালিত দীর্ঘদিন ধরেই গনতান্ত্রিক মহিলা সমিতি ও সিপিআইএম পার্টির সাথে যুক্ত। তাঁর একটি ফ্ল্যাট ছিল। এই কোভিড- ১৯ পরিস্থিতিতে যারা একদম সামনে থেকে লড়াই করছে সেই পিপিলস রিলিফ সোসাইটির হাতে তাঁর ফ্ল্যাটটি দান করলেন। কমরেড ছায়া পালিত তাঁর স্বামী বিমল পালিতের স্মৃতির উদ্দেশ্যে ফ্ল্যাটটি দান করেন। সোমবার আনুষ্ঠানিকভাবে ফ্ল্যাটের আইনি কাগজপত্র ডাঃ ফুয়াদ হালিম এর হাতে তুলে দেন।

যেখানে পশ্চিমবঙ্গে শোনা যায় ত্রাণের টাকা চুরির কথা,আমফানের টাকা আত্মসাৎ করেছে শাসক দলের নেতাকর্মীরা , গরীব মানুষ যাদের সরকারিভাবে ত্রাণ পাওয়ার কথা তারা পায়না অথচ যাদের সরকারিভাবে সাহায্য পাওয়ার কোন প্রয়োজনই নেই তারা বেমালুম সরকারি টাকা আত্মসাৎ করছে সেখানে দাঁড়িয়ে কমরেড ছায়া পালিতের দান যথেষ্ট প্রসংশার যোগ্য। তিনি সিপিআই(এম) দলের সদস্যা, তাই এই মহৎ কাজ তাঁর মতো মানুষের দ্বারাই সম্ভব।

অনেকের মতে ছায়া পালিতের এই দানের সঙ্গে সিপিআইএম পার্টির কোন যোগাযোগ নেই, হ’তেই পারে,তিনি তাঁর ব্যক্তিগত সম্পত্তি আপন ইচ্ছাতেই দান করেছেন। হ’তে পারে উনি একজন সমাজকর্মী তাই সমাজের প্রয়োজনে এই দান করেছেন। সিপিআইএম নেতা কর্মীদের অনেকের মতে ছায়া পালিতের এই দান অনেকের চোখ খুলে দেবে।এবং উনি যে দল করেন, সেই দলের মতাদর্শও ছায়া দেবী তাঁর মহতি কর্মের দ্বারা প্রমাণ করলেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।