জেলা

বীরভূম জেলার ভোটের খবর


রাহুল চ্যাটার্জি: চিন্তন নিউজ:১১ই এপ্রিল:– আজ ১১ই এপ্রিল রবিবার সকাল দশটার সময় এবিটিএ এবং এবিপিটিএ যৌথ উদ্যোগে একটি মহকুমা কনভেনশন হয় রামপুরহাট কোঅর্ডিনেশন ভবনে। সভা পরিচালনা করেন এবিপিটিএ জেলা সভাপতি আনোয়ার হোসেন ও এবিটিএ মহকুমা সভাপতি ফিরোজ আলীকে নিয়ে গঠিত সভাপতিমণ্ডলী। তাঁরা এই নির্বাচনে শিক্ষকদের কর্তব্য নিয়ে আলোচনা করেন। সভাকে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন মুখ্য আলোচক জেলা সম্পাদক এবিটিএ আশীষ বিশ্বাস, এবিটিএ জেলা সভাপতি মহ: নুরুজ্জামান, এবিপি টি এ পক্ষ থেকে জেলা সম্পাদক মন্ডলীর সদস্য আকিবুল ইসলাম। সভাতে উপস্থিত ছিলেন রামপুরহাট বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআই(এম) প্রার্থী কমরেড সঞ্জীব বর্মন। বক্তারা বলেন কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে বিধানসভা নির্বাচন হচ্ছে। বিজেপি ও তৃণমূলের খেলায় সাধারণ মানুষের জীবন অতীষ্ঠ। দুই সাম্প্রদায়িক শক্তির বলি হচ্ছেন নিরীহ মানুষ। রাজ্যে কোন কর্মসংস্থান নেই, শিক্ষা ব্যবস্থা অচল, এসবের সুষ্ঠ ব্যবস্থা করতে পারে একমাত্র সংযুক্ত মোর্চা সরকার। রামপুরহাট মহুকুমার পাঁচজন মোর্চা প্রার্থীকে জয়যুক্ত করিবার আহ্বান জানানো হয়। সভাতে শতাধিক শিক্ষক উপস্থিত ছিলেন।

এছাড়াও রামপুরহাট বিধানসভার সংযুক্ত মোর্চার প্রার্থী সকালে বনহাট গ্রাম পঞ্চায়েতের মাগুরা গ্রামে ও বিকেলে রামপুরহাট বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে বড়সাল পঞ্চায়েতের বগটুই, কুুমাড্ডা, চন্দনকুন্ঠা, পাবরখিয়া, কামাক্ষা গ্রামে নিবিড় প্রচার চালান।

হাঁসন বিধানসভার কংগ্রেস প্রার্থী বিদায়ী বিধায়ক মিল্টন রশিদ হাঁসন ২ গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন গ্রামে প্রচার সারেন। নানুরের মোর্চা প্রার্থী তথা বিদায়ী বিধায়ক শ্যামলী প্রধান সকালে বড়া সাওতা অঞ্চলের বড়া ও ডোংরা গ্রামে নির্বাচনী প্রচার করেন। পরে তিনি কীর্ণাহার মাধপুর, দীঘলডাঙা, কলোনীতে প্রচার চালান।

এদিকে ময়ূরেশ্বর এর মোর্চা সমৰ্থিত আইএসএফ প্রার্থী কাশীনাথ পাল ঝিকড্ডা অঞ্চলের টেকেড্ডা, লোহাজং, সোঁজ, কোট, আঁওদা, পারকাটা, গোপালজুনি, গাজীপুর, আলাইপুর,পারুলিয়া, নান্দড়া গ্রামে প্রচার করেন।

সিউড়ী বিধানসভায় কংগ্রেস প্রার্থী চঞ্চল চ্যাটার্জীর সমর্থনে আজ চিনপাই জি.পি.র বিভিন্ন গ্রামে প্রচার সংঘটিত হয়।।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।