রাজ্য

ডুমুরজলা স্টেডিয়াম সংরক্ষনের প্রতিশ্রুতি বামপ্রার্থীর


পাপিয়া সিনহা, চিন্তন নিউজ, ১৫ এপ্রিল: হাওড়ার ডুমুরজোলা স্টেডিয়াম সংরক্ষণ ও উন্নত করার প্রতিশ্রুতি দিলেন হাওড়া সদরের বামফ্রন্ট মনোনীত সিপিআইএম প্রার্থী সুমিত্র অধিকারী।
আজ বছরের প্রথম দিন তিনি ডুমুরজোলা এলাকায় ভোট প্রচারে গেছিলেন। প্রত্যেক এলাকাবাসীর হাতে লাল গোলাপ দিয়ে নববর্ষের শুভেচ্ছা জানান প্রার্থী সুমিত্র অধিকারী। ডুমুরজোলা স্টেডিয়াম হাওড়াবাসীর প্রাণ। সেই স্টেডিয়ামে আগের সাংসদ কোনো সংস্কার তো করেননি, উপরন্তু চারপাশ বুজিয়ে ছোট করে দেওয়া হচ্ছে বলে অভিযোগ এলাকাবাসীর। ১০ লক্ষ তো দূর অস্ত, একটি গোলপোস্ট‌ও সংস্কার হয়নি। অথচ তিনি একজন ফুটবল প্লেয়ার হিসাবে এলাকাবাসীর অনেক প্রত্যাশা ছিল। সিপিআইএম প্রার্থী সুমিত্র অধিকারীর কথায় এই স্টেডিয়ামের আয়তন ক্রমে ছোট করে এখানে কন্সট্রাকশন ব্যবসা করার পরিকল্পনা চলছে।কিন্তু হাওড়ার মানুষ তাঁদের প্রাণকেন্দ্র এভাবে নষ্ট হতে দেবেন না। ব্যালট বাক্সে তার জবাব মিলবে।
নতুন করে যে পরিকল্পনা নেওয়া হয়েছে মাঠকে বুজিয়ে দিয়ে ছোটো করে দেওয়া হচ্ছে। আগামীদিনে রিয়েল এস্টেটের ব্যবসা করার জন্য মাঠকে ব্যবহার করা হবে। হাওড়া শহরের ফুসফুস প্রাণকেন্দ্রকে যারা এভাবে নষ্ট করছে সেটা কোনওভাবে এখানকার মানুষ মেনে নিতে পারছেন না। ফলে আমরা প্রথম থেকেই দাবি তুলেছি এই খেলার মাঠ ফিরিয়ে দেওয়া হোক।’’


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।