রাজ্য

অনুভব-মানুষ মানুষের জন্য।”


বিশ্বজিৎ প্রামানিক:চিন্তন নিউজ:২৫শে ডিসেম্বর:–অনুভব-মানুষ মানুষের জন্য।””এই স্লোগানকে সামনে রেখে আজ সকাল দশটা থেকে পতিরাম নাগরিক ও যুব সমাজের পক্ষ থেকে পতিরাম তালতলা মোড়ে আম্বেদকরের মূর্তির পাদদেশে শীতের পোশাক “কম্বল বিলি” কর্মসূচি করা হলো।মোট ১৫২ জন আর্ত মানুষদের হাতে কম্বল তুলে দেওয়া হয়।


প্রথমে ১৩১জনের হাতে তুলে দেওয়া হয় তালতলা মোড়ে আম্বেদকরের মূর্তির পাদদেশের ঘেরা স্থানে।তারপর বাকি ২০টি কম্বল পতিরাম বাজারে ঘুরে ঘুরে মুচিভাই-দোকান কর্মচারী-মানসিক ভারসাম্যহীন মানুষদের গায়ে জড়িয়ে দেওয়া হয়।


পতিরাম নাগরিক ও যুব সমাজের সদস্য-সদস্যরা বাদেও কর্মসূচিতে কিছুক্ষণের জন্য হলেও উপস্থিত হয়েছিলেন পতিরাম পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার মাননীয় দেবব্রত মিশ্র মহাশয়, সমাজকর্মী জিতেন্দ্র আগরওয়াল, শিক্ষক সৌমিত্র মহন্ত মহাশয়।সংস্থার আগামী কর্মসূচি হলো ক্যানসার প্রতিরোধে সেমিনার আয়োজন।

“আমরা সমাজের জন্য প্রতিশ্রুতি বদ্ধ।মোট ১৩০ জন যুবক-যুবতীরা মিলে যার বেশিরভাগ অংশ স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী এবং সংস্থার বেশিরভাগ অংশ বেকার। তারা নিজেদের হাত খরচের টাকা জমিয়ে তা সংস্থায় কন্ট্রিবিউট করে তা একত্র করেই এইসব কর্মসূচি করেছেন। সংস্থার পক্ষ থেকে কোনোরকম অনুদান কিংবা চাঁদা তোলা হয় না।পতিরামের আপামর মানুষ সহযোগিতা এবং উপদেশ-পরামর্শ দিয়ে সর্বদা উৎসাহিত করেন।এই পতিরাম নাগরিক ও যুবসমাজ আগামীতেও আরও সামাজিক করে চলতে বদ্ধপরিকর।”


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।