জেলা রাজ্য

পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চ, ব‍্যান্ডেল মগড়া বিজ্ঞান কেন্দ্র (হুগলী) র পক্ষ থেকে দক্ষিন ২৪ পরগনা জেলার আম্ফান দুর্গতদের জন্য সাহায্যের উদ্যোগ


সন্দীপ সিংহ : চিন্তন নিউজ:৮৯ই জুন:-পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চ, ব‍্যান্ডেল মগড়া বিজ্ঞান কেন্দ্র (হুগলী) র পক্ষ থেকে দক্ষিন ২৪ পরগনা জেলার আম্ফান দুর্গতদের সাহায‍্যার্থে ৭ই জুন, ২০২০ ঐ জেলার বিজ্ঞান মঞ্চের সক্রিয় সহায়তা ও ব‍্যবস্থাপনায় মথুরাপুর ১নং ব্লকের লক্ষীনারায়নপুর উত্তর ও লক্ষীনারায়নপুর দক্ষিনে নানাবিধ ত্রাণসামগ্রী চাল, ডাল, সোয়াবিন, মুড়ি, চিড়ে, সাবান, দেশলাই, মোমবাতি, গুড়ো দুধ,Toned Milk, Sanitary Napkins, সাবান, নতুন ও পুরোনো ব‍্যাবহারযোগ‍্য জামা-কাপড়, ও আর এস ও বিভিন্ন ওষুধ [আনুমানিক মূল‍্য ১লক্ষ ৩০হাজার] প্রায় ৪২০ অধিবাসীর মধ‍্যে বিতরন করা হয়।

হুগলী জেলা, অন‍্যান‍্য জায়গা এমনকি বিদেশের যে সব ব‍্যাক্তি উদার হস্তে দ্রব‍্যাদি/অর্থ দিয়ে সাহায‍্য করেছেন তাঁদের প্রতি পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চ ব্যান্ডেল-মগড়া শাখা কৃতজ্ঞ। যে সব সামগ্রী নিয়ে যাওয়া হয়েছিল, তা যে এলাকার মানুষের কাছে কত প্রয়োজনীয় তা স্পষ্ট হয় বিধ্বস্ত ঘরবাড়ি এবং লন্ডভন্ড পরিবেশ দেখে এবং তাঁদের সাথে কথা বলে। যৎসামান‍্য ত্রাণ পাওয়া দুর্দশাগ্রস্থ গ্রামের মানুষ সুশৃঙ্খলভাবে দাঁড়িয়ে আমাদের সাথে সহযোগীতা করেছেন, তার জন‍্য তাঁদের আন্তরিক ধন‍্যবাদ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।