জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ২ রা জুলাই – রেড ভলেন্টিয়ার্স কালনা ২ এর উদ্যোগে কালনা এলাকার বিশিষ্ট চিকিৎসক ও সি, পি, আই,(এম ) কালনা ২ রেড ভলেন্টিয়ার্স- এর পথ প্রদর্শক বিশিষ্ট চিকিৎসক গৌরাঙ্গ গোস্বামী এবং কালনা শহরে অনুষ্ঠিত যুব ফেডারেশনের রক্তদান শিবিরে উপস্থিত কালনা মহকুমা হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের রেড ভলেন্টিয়ার্স কালনা ২-এর পক্ষ থেকে সংবর্ধিত করা হয় গতকাল চিকিৎসক দিবসে।

আজ ২ রা জুলাই— রাজ্য বামফ্রন্টের সিদ্ধান্ত মোতাবেক লাগামহীন ভাবে পেট্রোল, ডিজেলের দাম বৃদ্ধি , চাল, ডাল, সর্ষের তেল, পোস্ত সহ অত্যাবশ্যকীয় জিনিসের দাম বৃদ্ধির প্রতিবাদে এবং পশ্চিমবঙ্গে ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে জড়িত মূল পান্ডাদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি ও রেড ভলেন্টিয়ার সহ সকলকে বিনামূল্যে ভ্যাকসিন দিতে হবে এই দাবিতে বর্ধমান শহর ১ এরিয়া কমিটি চার দিন ধরে প্রতিবাদ কর্মসূচী করার সিদ্ধান্ত নিয়েছিল, আজ এই চতুর্থ দিনে খোসবাগান ভলিবল খেলার মাঠের সামনে প্রতিবাদ কর্মসূচী হয়। কোভিড বিধি মেনে প্রায় ৫০-৬০ জন উপস্থিত ছিলেন। প্রতিবাদ কর্মসূচীতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন এরিয়া কমিটির সদস্য দেবদুলাল ঠাকুর, কাজল রায়। উপস্থিত ছিলেন পার্টি নেতা অপূর্ব চ্যাটার্জি, নজরুল ইসলাম, সুপর্ণা ব্যানার্জি সহ অন্যান্য নেতৃত্ব। আগামীদিনে রাজ্য ও কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে বৃহত্তর আন্দোলন গড়ে তোলার উদ্যোগ নেয়া হবে।

আজ ২রা জুলাই, শহিদ দিবসে পালিত হলো- শহিদ কমরেড মহাদেব ব্যানার্জী সহ কালনা থানা এরিয়ার ৫২ জন শহিদকে শ্রদ্ধা ও শপথে স্মরণের মধ্যে দিয়ে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।